সকল মেনু

ব্যাংক ডাকাতির সময় আটক ২

Madok-e1408200446485

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৮ আগস্ট : মানিকগঞ্জ শহরের শহীদ রফিক সড়কে এক্সিম ব্যাংকে ডাকাতির চেষ্টাকালে ২ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এক্সিম ব্যাংকের মানিকগঞ্জ শাখার ম্যানেজার নূর মোহাম্মদ আসনারী ডাকাতি চেষ্টার ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকার হেড অফিস থেকে তাকে ডাকাতির বিষয়টি জানানো হয়। ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা নিয়ন্ত্রণ কক্ষ থেকে তারা দেখতে পান মানিকগঞ্জ শাখার ভেতরে ২ জন ব্যক্তি ঘোরাঘুরি করছেন। বিষয়টি জানার পর দ্রুতই তিনি মানিকগঞ্জ সদর থানার ওসিকে অবহিত করে তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে নারায়ণগঞ্জের বাসিন্দা আলী হোসেন (৩৫) ও ঢাকার দোহার নবাবগঞ্জের বাসিন্দা শাহীনকে (৩০) আটকে সক্ষম হন। পরে পুলিশ তাদের থানায় নিয়ে যায়।
তিনি আরও জানান, মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমানের উপস্থিতিতে ব্যাংকের ভোল্ট খুলে দেখা হয়েছে টাকা-পয়সা খোয়া গেছে কিনা। এদিকে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, ২ জনকে আটক করা হয়েছে। বাকি সদস্য অবশ্যই রয়েছে। তাদের ধরার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top