সকল মেনু

গৃহবধূকে বাসায় আটকে গণধর্ষণ আটক ১

1438959481

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৮ আগস্ট : রাজধানীর মগবাজারের মীরবাগে এক গৃহবধূকে বাসায় আটকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ হাসেম নামে একজনকে আটক করেছে। ওই গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গত শুক্রবার বিকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। গৃহবধূ ঢাকা মেডিক্যালে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে মীরবাগের আশরাফ হোসেনের রিকশার গ্যারেজের পাশে একটি ভবনের দ্বিতীয় তলায় হাসেম তাকে জোর করে নিয়ে যায়। সেখানে একটি কক্ষে আটকে রেখে হাসেমসহ তিন-চারজন তাকে পালাক্রমে রাতভর  ধর্ষণ করে। পরবর্তীতে শুক্রবার সকালে তিনি রমনা থানায় এ ব্যাপারে অভিযোগ করেন। রমনা থানার এসআই মহিউদ্দিন জানান, রিকশার গ্যারেজের নিকটবর্তী একটি বাড়িতে বাস করেন ওই নারী। তার অভিযোগের ভিত্তিতে হাসেমকে আটক করা হয়েছে। অন্যরা পালিয়ে গেছে। গৃহবধূর শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। শনিবার চিকিৎসক তার স্বাস্থ্য পরীক্ষা করবেন বলে জানিয়েছেন। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে জানান এসআই মহিউদ্দিন।
চকবাজারে শিশু গৃহকর্মী ধর্ষণ, গৃহকর্তা গ্রেফতার
রাজধানীর চকবাজারে সাত বছর বয়সী এক শিশু গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা জয়নাল আবেদীনকে (৪০) গ্রেফতার করা হয়েছে। চকবাজার থানার ওসি আজিজুল হক জানান, লালবাগের এতিমখানা রোডে জয়নালের বাসায় কাজ করতো শিশুটি। গতকাল সন্ধ্যার পর জয়নাল শিশুটিকে ধর্ষণ করে। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে জয়নালকে আটক করা হয়। শিশুটি গত এক বছর ধরে ওই বাসায় কাজ করে আসছিল। শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top