সকল মেনু

শাকিব খানের সঙ্গে প্রতিযোগিতা নয়

shakib_khan1438783006বিনোদন ডেস্ক: দেশ সেরা নায়ক শাকিব খান। নাম্বার ওয়ান খ্যাতি পাওয়া এ চিত্রনায়কের সঙ্গে প্রতিযোগিতা করা সহজ কথা নয়। প্রায় মিথ হতে চলা কথাটি আবারো সত্য প্রমাণিত হলো। আসছে ১৪ আগস্ট সারা দেশে দুটি সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো। এর মধ্যে একটি হলো শাকিব-পরীমনি অভিনীত সিনেমা আরো ভালোবাসবো তোমায়। অন্যটি আনিসুর রহমান মিলন-ববি-মৌসুমী হামিদের ব্ল্যাকমেইল। কিন্তু হঠাৎ করেই মুক্তির মিছিল থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে ব্ল্যাকমেইল সিনেমাটির কর্তৃপক্ষ।

মুক্তির মিছিল থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে সিনেমাটির পরিচালক অনন্য মামুন বলেন, ‘১৪ আগস্ট ব্ল্যাকমেইল সিনেমাটি সারা দেশে মুক্তি দেওয়ার কথা ছিলো। একই দিনে শাকিব খানের সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সাধারণত শাকিব খানের সিনেমা মুক্তি পেলে আগে থেকেই হল বুকিং হয়ে যায়। ব্ল্যাকমেইল সিনেমাটিও ভালো সিনেমা। তার পরও আমরা প্রতিযোগিতায় যেতে চাই না।’

সিনেমাটি মুক্তির নতুন তারিখ ঠিক হয়েছে। ২৮ আগস্ট সারা দেশে মুক্তি পাবে বলে এটি। তথ্যটি  জানিয়েছেন সিনেমাটির নির্মাতা মামুন।

এ দিকে মুক্তিকে সামনে রেখে সম্প্রতি সিনেমাটির ট্রেইলার ইউটিউবে প্রকাশ পেয়েছে। তবে সেটি নিয়েও তৈরি হয়েছে বির্তক। চলচ্চিত্র অঙ্গনসহ সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ট্রেইলারটি নকল বলে অভিযোগ উঠেছে।

ট্রেইলারটি দেখে ধারণা করা হচ্ছে ভারতীয় হিন্দি চলচ্চিত্র গুণ্ডে’র দৃশ্য ও সংলাপ থেকে ব্ল্যাকমেইল সিনেমাটি নকল করা হয়েছে।

সিনেমাটির ট্রেইলারে দেখা যায়, রেলওয়ের একটি মালবাহি বগি থেকে লাফিয়ে বেড়িয়ে আসে দুটি কিশোরী। কিছুক্ষণ পর তারা একটি শিপ ইয়ার্ডে ঘুরে বেড়াতে থাকে। এক পর্যায়ে তারা একটি খাবারের দোকানে হাজির হয়। এরই মধ্যে দুই কিশোরী প্রাপ্ত বয়স্ক নারী হিসেবে আর্বিভূত হয়। অভিযোগ উঠেছে, ট্রেইলারে প্রদর্শীত দৃশ্যগুলো ভারতীয় হিন্দি চলচ্চিত্র ‘গুন্ডে’র সঙ্গে হুবুহু মিলে গেছে। অমিল এতটুকুই, সেই সিনেমায় দুজন নারীর জায়গায় ছিল দুজন পুরুষ।

গত ১০ মার্চ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এ ছবিটি। তবে সেন্সর বোর্ডের কিছুটা আপত্তির কারণে সিনেমাটির কিছু অংশ সংশোধন করে তবেই ছাড়পত্র মিলেছে। এ সিনেমায় আনিসুর রহমান মিলনের বিপরীতে অভিনয় করেছেন ববি ও মৌসুমী হামিদ। এ ছাড়া আরো অভিনয় করেছেন মিশা সওদাগরসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top