সকল মেনু

নীলফামারী জেলার শ্রেষ্ঠ সভাপতি সাংবাদিক ওমর ফারুক

mail.google.comমো. আমিরুজ্জামান, নীলফামারী  ০৭ আগষ্ট: নীলফামারীর প্রাথমিকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক নীলফামারী বার্তার স্টাফ রিপোর্টার ও সৈয়দপুর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম, ওমর ফারুক। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৫-এর জেলা বাছাই কমিটি বৃহস্পতিবার দুপুরে (৬ আগষ্ট ) এই ফলাফল ঘোষণা করে। এম, ওমর ফারুক পেশার পাশাপাশি স্কুলে বিভিন্ন প্রতিযোগিতা, জাতীয় দিবস পালন, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি পালন করেন। শ্রেণীকক্ষে ভাষা সৈনিক, বীরশ্রেষ্ঠদের ছবি টাঙ্গানো, বরেণ্য ব্যক্তিদের ছবি ও নামকরণসহ শ্রেণী কক্ষ সজ্জিত, টিউবওয়েল স্থাপন, স্কুলের মাঠে মাটি ভরাট, বই উৎসব, শিক্ষা র‌্যালী, বৃক্ষ রোপন, স্কুলের শিক্ষার্থীদের দৃষ্টি পরীক্ষা, নৈশ কোচিং চালু, মা সমাবেশ, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, অনুষ্ঠানের মাধ্যমে বার্ষিক ফলাফল ঘোষণাসহ ব্যতিক্রমধর্মী নানা কর্মসূচি পালন করেন। উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়ে জেলা পর্যায়ে বাছাই কমিটিতে নির্বাচিত হন সাংবাদিক এম, ওমর ফারুক।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বণিক জানান, শহরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি এম, ওমর ফারুককে যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করে জেলা বাছাই কমিটি।
কৃতিত্বপূর্ণ এই সাফল্যের জন্য সৈয়দপুর প্রাথমিক প্রধান শিক্ষক সমিতি, শিক্ষক সমিতির নেততৃবৃন্দ, দৈনিক নীলফামারী বার্তা পত্রিকার সম্পাদক ও বার্তা পরিবারের সকল সাংবাদিক, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top