সকল মেনু

পেটে হাওয়া ঢুকিয়ে কিশোরকে হত্যা

khulna_murder1438633207

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ০৪ আগস্ট : পেটের দায়ে খুলনা নগরীর টুটপাড়া কবর খানা সংলগ্ন শরীফের মোটর গ্যারেজে কাজ নিয়েছিল ছোট্ট রাকিব (১৩)। কিন্তু ভালো সুযোগ-সুবিধা পাওয়ায় সম্প্রতি অন্য একটি গ্যারেজে কাজ নিলে শরীফের রোষানলে পড়ে সে। আর সেই রোষানলের আগুনে পুড়ে ছারঘার হয়ে গেল ছোট্ট রাকিবের প্রাণ। সিলেটে রাজনের বাবা-মায়ের মতো ছেলে হারালো টুটপাড়া সেন্ট্রাল রোড এলাকার বাসিন্দা মো. আলম। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, সোমবার রাকিবকে গ্যারেজে ডেকে এনে নির্মম নির্যাতন চালায় শরীফ ও তার সহযোগীরা। তার পায়ুপথ দিয়ে পেটে ঢোকানো হয় হাওয়া। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সোমবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদে ক্ষুব্ধ জনতা এক নারীসহ শরীফ ও তার ভাই মিন্টুকে গণধোলাই দিয়েছে। পুলিশ আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।  খুলনা থানার এসআই টিপু সুলতান জানান, বিকেল ৫টার দিকে কিশোর রাকিবকে নগরীর টুটপাড়া কবর খানা সংলগ্ন শরীফের মোটরসাইকেল গ্যারেজে নিয়ে মোটরসাইকেলে হাওয়া দেওয়া মেশিন মলদ্বারে ঢুকিয়ে হাওয়া দেয় দুর্বৃত্তরা। এতে রাকিব মারাত্মক অসুস্থ হয়ে পড়লে মুমুর্ষূ অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।
স্থানীয় সূত্র জানিয়েছে, রাকিব এর আগে শরীফের মোটর গ্যারেজে কাজ করত। কিন্তু সেখান থেকে সে পিটিআই মোড়ের নাসিরের গ্যারেজে কাজ নেয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে শরীফ ও তার ভাই মিন্টু। পূর্ব পরিকল্পিতভাবে তাকে শায়েস্তা করতে নির্মম নির্যাতন চালায়। তবে অপর একটি সূত্র জানিয়েছে, দুষ্টুমি করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। উল্লেখ্য, চোর সন্দেহে গত মাসে সিলেটের সামিউল আলম রাজন নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের ভিডিও ছড়িয়ে পড়লে সারা দেশে তোলাপাড় সৃষ্টি হয়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top