সকল মেনু

যশোর জেলা সম্মিলত সাংস্কৃতিক জোটের কমিটি গঠন

mail.google.comযশোর প্রতিনিধি: দীর্ঘ ৫ বছর পর যশোর জেলা সম্মিলত সাংস্কৃতিক জোটের কমিটি গঠন করা হয়েছে। উদীচীর সভাপতি ডিএম শাহিদুজ্জামান শাহিদকে সভাপতি, বিবর্তনের সভাপতি সানোয়ার আলম খান দুলুকে সাধারণ সম্পাদক ও শেকড় যশোরের সাধারণ সম্পাদক রওশন আরা রাশুকে কোষাধ্যক্ষ করে কমিটি গঠন করা হয়।
এর আগে আজ সকাল সাড়ে ১০টায় জোটের ৬ষ্ট সম্মেলন শুরু হয় যশোর শিল্পকলা একাডেমী মিলনায়তনে। জাতীয় পতাকা উত্তলন করেন সভাপতি হারুন অর রশীদ এবং জাতীয় সংগীত পরিচালনা করেন সাধারন সম্পাদক সুকুমার দাস। প্রথম অধিবেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিএম এ’র ডাঃ বাশার, সংবাদপত্র পরিষদের মবিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা অশোক রায়, প্রেস ক্লাবেরর সভাপতি জাহিদ হাসান টুকুন, সুরবিতানের আবু সালেহ তোতা, মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার রাজেক আহম্মেদ, ও যশোর ইন্সটিটিউটের শেখ রবিউল আলম।
অনুষ্ঠান উপস্থাপন করেন দিপঙ্কর দাস রতন। উদ্বোধনী পর্বের পর সাংগঠনিক অধিবেশনে সাধারন সম্পাদকের রিপোর্ট উত্থাপন করেন সুকুমার দাস। অলোচনার পর তা গৃহিত হয়। সাবজেক্ট কমিটি পরবর্তি অনুষ্ঠানে নতুন কমিটির প্রস্তাবনা নিয়ে আসলে সভাপতি হারুন বিগত কমিটি অবলুপ্তি ঘোষনা করেন এবং সাবজেক্ট কমিটির আহবায়ক এডঃ কজি আব্দুস শহীদ লাল নতুন কমিটির নাম উত্থাপন করেন। ডি এম শহিদুজ্জামান কে সভাপতি ও সানোয়ার আলম খানকে সাধারন সম্পাদক করে। সর্ব সম্মতি ক্রমে এই কমিটি গৃহিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top