সকল মেনু

জয়পুরহাটে জেলা বিএনপি সভাপতির জামিন নামঞ্জুর

mail.google.comএসএস মিঠু  , জয়পুরহাট :  জয়পুরহাটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে ককটেল হামলা  মামলার প্রধান আসামী  জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধানের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আজ সোমবার দুপুরে জয়পুরহাটের সিনিয়র চীফ জুডিশিয়িাল আদালতে আত্নসমর্পন করে জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান জামিনের আবেদন জানান।  দীর্ঘ শুনানির পর বিজ্ঞ বিচারক তাজুল ইসলাম মিঞা তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।সোমবার ওই একই মামলায় অ্যাডভোকেট আব্দুল মুুমিন ফকির  নামে অপর এক জামায়াত নেতার জামিন আবেদনও  নামঞ্জুর করে  তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ফেব্রুয়ারি জয়পুরহাট শহরের মুক্তমঞ্চে জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে ককটেল হামলা মামলায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মোজাহার আলী প্রধান কে প্রধান আসামী করে ২০দলীয় জোটের  অর্ধ-শতাধিক নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়।
ওই মামলায় মোজাহার আলী প্রধান

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top