সকল মেনু

রংপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

mail.google.comরংপুর ব্যুরো: রংপুরে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোরে রংপুর-সৈয়দপুর মহাসড়কের পাগলাপীর মেজরের গলি এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলো, নগরীর উত্তম বেতার পাড়ার মৃত এছাহাক আলীর ছেলে বেলাল মিয়া(৩২), কেল্লাবন্দ সর্দারপাড়া এলাকার  আবদুর জব্বারের ছেলে সজিবুর রহমান(৩০), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ রাজীবপুর গ্রামের মহসিন আলীর ছেলে সাদেকুল ইসলাম (৩৭) এবং কুড়িগ্রামের রৌমারী উপজেলার কলেজ পাড়া এলাকার এন্তাজ আলীর ছেলে আবদুর রহমান (৩৫)।
কোতয়ালী থানার ওসি আবদুল কাদের জিলানী জানান, ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল ওই এলাকায় মহাসড়ক অবরোধ করে ডাকাতির পরিকল্পনা করছিল। এমন খবরের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ওই চার ডাকাতকে গ্রেফতার করা হয়। তবে অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়। এসময় ডাকাতদের ব্যবহৃত দেশীয় ছোড়া ৪ টি এবং বন্দুকের ৬ টি তাজা কার্তুজও উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে কোতয়ালীসহ বিভাগের বিভিন্ন থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top