সকল মেনু

শেষ হচ্ছে ছাত্রলীগের দু’দিনব্যাপী জাতীয় সম্মেলন আজ

timthumb.phpহটনিউজ ডেস্ক : উপমহাদেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২ দিনব্যাপী ২৮তম জাতীয় সম্মেলন আজ রবিবার শেষ হচ্ছে। গতকাল শনিবার এ সম্মেলন মহাসমারোহে শুরু হয়েছে। ঐতিহাসিক সোহরাওয়াদী উদ্যানে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গতকাল বেলা সোয়া ১১ টার দিকে এই সম্মেলনের অনুষ্ঠানিক উদ্বোধন করেন। এদিকে ছাত্রলীগের দুদিনব্যাপী জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনে কাউন্সিলরদের সরাসরি ভোটে সংগঠনটির শীর্ষ নেতৃত্ব নির্বাচনের মধ্যদিয়ে আজ রবিবার এ সম্মেলনের সমাপ্তি ঘটবে।
ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জমান সোহাগের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, সভাপতিমন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জয়দেব নন্দী, নির্বাচন কমিশনার সুমন কুন্ড প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।
এর আগে বেলা ১১টার দিকে বিভিন্ন ধর্মীয় গ্রন্থ থেকে পাঠের মধ্যদিয়ে ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলন শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ও এইচ এম বদিউজ্জমান সোহাগ সংগঠনের পতাকা উত্তোলন করেন। সম্মেলনে শোকপ্রস্তাব পাঠ করেন ছাত্রলীগের দপ্তর সম্পাদক শেখ রাসেল। সাংগঠনিক প্রতিতবেদন পেশ করেন সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top