সকল মেনু

রাজনের হত্যাকারী ঘাতকের সর্বোচ্চ শাস্তির দাবীতে বৃটেন প্রবাসীদের সভা

mail.google.comএ কে মামুন,বৃটেন: সিলেটের কিশোর সামিউল আলম রাজনের জন্য কাদছে সমগ্র বিশ্ব। ঘাতকের সর্বোচ্চ শাস্তির দাবীতে সমগ্র দুনিয়ার মানবতার ন্যায় বৃটেনের প্রবাসীরা করছেন সভা সমাবেশ। হয়েছেন মর্মাহত, চলছে ক্ষোভ আর নিন্দা। বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফ শহরের কমিউনিটি হলে ২২ জুলাই রাজন হত্যার বিচারের দাবীতে বৃটেন প্রবাসীদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়। ডেইলি সিলেট ও সাপ্তাহিক মৌমাছি কণ্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি, দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক, ইউকে বাংলাটিভির ওয়েলস এম্বেসেডর কমিউনিটি লিডার মকিস মনসুর আহমদের সভাপতিত্বে এবং ডেইলি সিলেট এর অন্যতম ডাইরেক্টর যুব সংগঠক শাহ মো: শাফি কাদির এর পরিচালনায় বক্তব্য রাখেন কার্ডিফের ডেপুটি লর্ড মেয়র ডেইলি সিলেটের অন্যতম ডাইরেক্টর দিলওয়ার আলি, দৈনিক মৌলভীবাজার ডট কমের চেয়ারম্যান কমিউনিটি লিডার ডি এম মাহমুদ মিয়া, ওয়েলস বিসি এর চেয়ারম্যান আং লতিফ কয়সর ও জেনারেল সেক্রেটারী আহমেদ আলি, সৈয়দ আছিয়াদ আলী, গোলাম আবু সালেহ সুয়েব বাবলু, শামসু মিয়া শমসু, আলহাজ্ব আসাদ মিয়া, শাজানুর রাজা, এম এ রউফ, শাহজাহান খান, শামীম আহমদ, জহির উদ্দিন আলি, বাদশাহ মিয়া, মো: রাজ ফয়সল, আং করিম রাসেদ, আব্দুল আলিম, এস আর মামুন, বদরুল মনসুর প্রমুখ নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে মকিস মনসুর আহমদসহ সকল বক্তারা রাজন হত্যার তীব্র প্রতিবাদ ক্ষোভ ও নিন্দা জানিয়ে ঘাতকদের কঠোর শাস্তির দাবী করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top