সকল মেনু

সাত বিতর্ক প্রিয়াঙ্কাকে নিয়ে

priyanka-chopra-hd-wallpape1437218078বিনোদন ডেস্ক : প্রথমে বিশ্বসুন্দরী। তারপর বলিউডের প্রথম সারির অভিনেত্রী। বলছি, জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কথা। আজ ১৮ জুলাই। ৩৩ বছরে পা দিলেন বলিউডের এ তারকা। বারফি’র ঝিলমিল হোক বা মেরি কম ছবির নাম ভূমিকায় অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিন্তু এটাও ঠিক প্রিয়াঙ্কা হলেন ‘কনট্রোভার্সি কুইন’। সাফল্যের পথে একাধিক বিতর্ককে সঙ্গে নিয়ে এগিয়ে গেছেন তিনি। জনপ্রিয় এ অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে প্রিয়াঙ্কার বিতর্কিত ঘটনা নিয়ে সাজানো হয়েছে এ প্রতিবেদন।

প্লাস্টিক সার্জারি : বিশ্বসুন্দরী হওয়া থেকে এখন পর্যন্ত একাধিকবার ছুড়ির তলায় গিয়েছেন পিগি চপস। ঠোঁট, নাক, বিভিন্ন অংশে প্লাস্টিক সার্জারি হয়েছে বলে বলিউডে তার সৌন্দর্য নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে।

বন্ধু থেকে শত্রু : প্রিয়াঙ্কা চোপড়া এবং কারিনা কাপুর একে অপরের খুব ভালো বন্ধু ছিলেন। কিন্তু বি-টাউনের ক্যাট ফাইটে ক্রমশই আটকে পরেন প্রিয়াঙ্কা ও করিনা। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে একে অপরের মুখ দেখাও বন্ধ করে দেন। সুযোগ পেলেই পরোক্ষভাবে একে অপরকে খোঁচা দিতে ছাড়তেন না

অক্ষয় কুমারের সঙ্গে প্রিয়াঙ্কা : অক্ষয় কুমারের সঙ্গে প্রিয়াঙ্কার নাম জড়ানোয় বিতর্ক তৈরি হয়। এই গুজব ভালোভাবে নিতে পারেননি অক্ষয়পত্নী টুইঙ্কল খান্না। তিনি প্রিয়াঙ্কার সঙ্গে অক্ষয়কে ছবি করতে বারণ করে দেন।

শাহরুখের সঙ্গে ঘণিষ্ঠতা : বলিউডের এমন এক ব্যক্তিত্ব যিনি মহিলা জনিত বিতর্কে খুব একটা জড়াননি। কিন্তু প্রিয়াঙ্কার সঙ্গে তার ঘণিষ্ঠতা চোখ এড়ায়নি মিডিয়ার। এই বিষয়ে প্রিয়াঙ্কা মুখ না খপললেও চুপ থাকেননি গৌরি খান। তিনি হাবে ভাবে বুঝিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের ঘণিষ্ঠতা একেবারেই ভালোভাবে নেননি তিনি।

সাল্লুর সঙ্গে ঘণিষ্ঠতা : শাহরুখের সঙ্গে সম্পর্ক নষ্ট হতেই বলিউডের আর এক খান সালমানের সঙ্গে গভীর বন্ধুত্ব গড়ে ওঠে প্রিয়াঙ্কার। মাঝে মধ্যেই সালমানের বাড়ি যাওয়া, সালমানের যে কোনো অনুষ্ঠানে অতিথির তালিকায় থাকা, চোখ এড়ায়নি কারোরই।

দীপিকার সঙ্গে দূরত্ব : বাজিরাও মাস্তানি ছবিতে একইসঙ্গে কাজ করছেন দীপিকা, প্রিয়াঙ্কা ও রণবীর সিং। এ সময় জোর বিতর্ক তৈরি হয়, প্রিয়াঙ্কা নাকি পর্দায় দীপিকার ভাগ কেড়ে নিচ্ছেন। যদিও এই বিষয়ে কোনো মন্তব্য করেননি দুই অভিনেত্রী।

রণবীরের সঙ্গে ঘণিষ্ঠতা : বাজিরাও মাস্তানির সিনেমার সেটে রণবীর সিং বেশি সময় কাটান প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। তাই স্বাভাবিকভাবেই মুখ ভার হয়েছে দীপিকার। শুধু তাই নয় জোর খবর সেটের বাইরেও ছড়িয়ে পড়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top