সকল মেনু

দায়িত্বে অবহেলা, প্রকৌশলীকে বরখাস্ত করলেন সড়কমন্ত্রী

Obaydul-Kader-2

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৬ জুলাই : দায়িত্বে অবহেলার কারণে ঢাকা জেলা সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী আতাউর রহমানকে সাময়িকভাবে বরখাস্ত করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। গত বুধবার দুপুরে আব্দুল্লাপুর-বাইপাইল সড়ক পরিদর্শনে এসে ঈদকে সামনে রেখে মহাসড়ক মেরামতের কাজে অবহেলার দায়ে তাকে বরখাস্ত করেন মন্ত্রী। সাময়িকভাবে বরখাস্ত হওয়া ওই প্রকৌশলীর দায়িত্ব গাজিপুর জেলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সবুজকে দেওয়া হয়েছে। বাইপাইল-আব্দুল্লাপুর সড়ক সংস্কারের কাজের জন্য দেওয়া হয়েছে।
মন্ত্রী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জানান, সারাদেশের মধ্যে আশুলিয়ার আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের অবস্থা সবচাইতে বেহাল দশায় রয়েছে। প্রয়োজনে পাম্প বসিয়ে জলাবদ্ধতা দূর করা সড়কটি চলাচলের উপযোগী করার নির্দেশ দেন তিনি। দুপুর ৩টার দিকে মন্ত্রী আশুলিয়ার জামগড়া এলাকায় এসে পৌঁছান। এ সময় মন্ত্রী আব্দুল্লাপুর-বাইপাইল মহাসড়কের বিভিন্ন স্থান পরিদর্শন করে সড়কের বেহাল দশা দেখে প্রকৌশলীদের ওপর অসন্তোষ প্রকাশ করেন। এসময় মন্ত্রীর সাথে সড়ক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top