খুলনা

যশোর সিটি কলেজে ক্যাম্পাসে বোমাবাজি

jashor-mapরিপন হোসেন, যশোর প্রতিনিধি : যশোর সরকারি সিটি কলেজ ক্যাম্পাসে বোমাবাজি করেছে ছাত্র নামধারী দুর্বৃত্তরা। পরপর ৫/৭টি বোমার বিস্ফোরণ ঘটলে গোটা কলেজে আতংক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় অছাত্র বিল্লাল গং জড়িত বলে সাধারণ ছাত্রদের অভিযোগ। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সূত্র জানিয়েছে, সম্প্রতি কলেজে অব্যাহত চুরি সংঘটিত হওয়া, জিয়া হলের ম্যানেজারের কাছ থেকে টাকা ছিনতাই, মোবাইল চুরিসহ নানা অঘটনের ঘটনায় বৈঠক বসে। অধ্যক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অধ্যক্ষ দীলিপ কুমার সাহা, শিক্ষক পরিষদ সম্পাদক মিজানুর রহমান, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সম্পাদক রিমন, যুগ্ম সম্পাদক আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক কবির আহমেদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে সব বিষয় জানার জন্য অধ্যক্ষ জিয়া হলের দিকে যাওয়ার প্রক্কালে একদল দুর্বৃত্ত কলেজ ক্যাম্পাসে বোমাবাজি করে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে। সর্বত্র আতংক ছড়িয়ে পড়ে। এ জন্য সাধারণ ছাত্ররা বিল্লাল নামে একজনকে দায়ী করেছে। সে কলেজের ছাত্র না হওয়া সত্তেও ক্যাম্পাসে অনধিকার প্রবেশ করে চুরি করছে। আর হলে গিয়ে অনৈতিক প্রভাব খাটিয়ে চুরি ছিনতাই করছে। তারা এর প্রতিকার চেয়েছেন।

এদিকে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানিয়েছেন, বোমাবাজির ঘটনা পুলিশ তদন্ত করেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।