সকল মেনু

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর জাকাত সংগ্রহে প্রাণহানির ঘটনায় শোক

Pm1_769327433 সিনিয়র করেসপন্ডেন্ট, ঢাকা:  ময়মনসিংহের নূরানী জর্দা ফ্যাক্টরিতে জাকাতের কাপড় সংগ্রহ করতে গিয়ে পদদলিত হয়ে ২৫ জনের মৃত্যুর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১০ জুলাই) পৃথক শোকবার্তায় তারা এ শোক প্রকাশ করেন।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আসিফ কবির হটনিউজ২৪বিডি.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন। আর রাষ্ট্রপতি কার্যালয়ের প্রেস উইং থেকে এ তথ্য জানা গেছে।

রাষ্ট্রপতি আবদুল হামিদ এ ঘটনায় নিহতদের জন্য গভীর শোক প্রকাশ ছাড়াও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নির্দেশও দিয়েছেন তিনি।

এছাড়া পৃথক শোকবার্তায় প্রধানমন্ত্রী এ মর্মান্তিক ঘটনায় যারা মারা গেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি মৃতদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন।

শুক্রবার ভোরে ময়মনসিংহ শহরের নূরানী জর্দা কারখানায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। শেষ খবর পর্যন্ত পদদলিত হয়ে প্রাণহানির সংখ্যা ২৫ জনে দাঁড়িয়েছে। হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top