সকল মেনু

মূল্য ছাড় আইফোন, ম্যাকবুক ও আইম্যাকে

apple1436091105 বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক: বিশ্বখ্যাত অ্যাপল ব্র্যান্ডের স্মার্টফোন, ল্যাপটপ ও ডেস্কটপ কম্পিউটারে ঈদ অফার ঘোষণা করেছে দেশের অন্যতম শীর্ষ প্রযুক্তি পণ্য ও সেবাদাতা প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স লিমিটেড।

চাঁদ রাত পর্যন্ত চলা এই অফারের আওতায় অ্যাপলের ৫এস গোল্ড মডেলের আইফোন কিনলে ক্রেতারা সাত হাজার টাকা ছাড় পাবেন। ৫৫ হাজার টাকার ৫এস গোল্ড মডেলের এই আইফোনটি (১৬ জিবি মেমোরি) ঈদ উপলক্ষে পাওয়া যাবে ৪৮ হাজার টাকায়।

এ ছাড়া বিনা সুদে সহজ কিস্তিতে কেনা যাবে অ্যাপলের জনপ্রিয় আইফোন ৬ এবং আইফোন ৬ প্লাস। কিস্তিতে আইফোন ৬ বা ৬ প্লাস কিনতে হলে ক্রেতাকে ১০ হাজার টাকা অগ্রিম দিতে হবে এবং বাকি টাকা মাসিক কিস্তিতে শোধ করতে হবে। ১৬ জিবি মডেলের আইফোন ৬ এর দাম ৭৩ হাজার ৮২৫ টাকা ও ৬৪ জিবি মডেলের দাম ৮৫ হাজার ২০০ টাকা। আইফোন ৬ প্লাসের ১৬ জিবি মডেলের দাম ৮৫ হাজার ২০০ টাকা ও ৬৪ জিবি মডেলের দাম ৯৬ হাজার ৫০০ টাকা।

ল্যাপটপের ক্ষেত্রে নির্দিষ্ট মডেলের ম্যাকবুক ও ডেস্কটপের ক্ষেত্রে নির্দিষ্ট মডেলের আইম্যাকে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড় সুবিধা পাওয় যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top