সকল মেনু

মাঠে নিরাপত্তা নিয়ে উদ্বেগ মাশরাফির

1436033879

ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ০৫ জুলাই : বিসিবির নিয়োজিত নিরাপত্তা কর্মীরা প্রায়শই মাঠে নিজেদের লোক ঢুকিয়ে ফেলছেন। নিজেরাই ম্যাচ শেষে খেলোয়াড়দের আটকে রাখছেন ছবি তোলার জন্য। ভারতের বিপক্ষে তৃতীয় ম্যাচে এই পরিস্থিতি চরমে ওঠে। নিরাপত্তা নিয়ে এসব আলাপচারিতায় গতকাল উদ্বিগ্ন মাশরাফি সংবাদ সম্মেলনেই বলে ফেলেন, ‘শেষ কয়েকটা ম্যাচে দেখেছি, মাঠে অনেক দর্শক ঢুকে গেছে। আন্তর্জাতিক ম্যাচে এ জাতীয় ঘটনা ঘটলে সফরকারী দলের খেলোয়াড়রা নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। তাদের কাছে মনে হতে পারে, এটা আবার কেমন? এগুলো আগে কখনো হয়নি। শেষ সিরিজেই আমি দেখলাম। নিরাপত্তার দায়িত্বে যারা আছেন তারা বিষয়টি একটু খেয়াল করবেন।’
ভারত-বাংলাদেশ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে অনেক বহিরাগত লোক ড্রেসিংরুমেও ঢুকে পড়েছিলেন। সে ব্যাপারেও দুশ্চিন্তা প্রকাশ করেন অধিনায়ক। তিনি বলেন, ‘অবশ্যই সবকিছুর একটা প্রটোকল আছে। আর আন্তর্জাতিক ক্রিকেটের কথা যদি বলেন, সবার একটা অ্যাক্রিডিটেশন কার্ড আছে। এমনকি আমরা খেলোয়াড়ও ড্রেসিংরুমে ঢোকার সময় নিশ্চিত হই, কার্ড সঙ্গে আছে কিনা। আমাদেরও কার্ড নিয়েই ঢুকতে হয়। একটা প্রটোকলের ভেতর দিয়েই স্টেডিয়ামের সবকিছু চলে। সেটা না হলে তো সমস্যা।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top