সকল মেনু

সহকর্মী হত্যার দায়ে আনসার রফিক আটক

1434620803

নিজস্ব প্রতিবেদক-খাগড়াছড়ি, হটনিউজ২৪বিডি.কম ০৫ জুলাই : খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় হিল আনসারের পোস্ট কমান্ডার নায়েক আমীর হোসেনের (৫৫) হত্যাকারী আনসার সদস্য রফিকুল ইসলামকে আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। শনিবার বিকাল পৌনে ৪ টার দিকে দীঘিনালা থেকে রাঙ্গামাটির লংগদুতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। রফিকের বাড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায়। হত্যার শিকার আমীর হোসেন পানছড়ির মুসলিম পাড়ার বাসিন্দা। দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটু জানান, সেনাবাহিনীর সদস্যরা তাকে আটক করে দীঘিনালার দিকে নিয়ে আসছে। খাগড়াছড়ি পুলিশ সুপার মজিদ আলী জানান, রফিকুল ইসলামের বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনে পৃথক ২ টি মামলা হয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে উপজেলার হেডম্যান পাড়া আনসার ক্যাম্পে হিল আনসার মো. রফিক (৩৫) ঘুমাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে আমীর হোসেন (৫০) দায়িত্বরত ছিলেন। বিকেল সাড়ে ৩ টার দিকে সহকর্মী আমীর হোসেনের সঙ্গে তার বাক্বিতণ্ডা হয়। এক পর্যায়ে রফিক নিজের কাছে থাকা অস্ত্র দিয়ে আমীর হোসেনকে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর রফিক অস্ত্র ও কয়েক রাউন্ড গুলি নিয়ে পাহাড়ের জঙ্গলে পালিয়ে যায়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top