সকল মেনু

বিসিবি একাদশ টস জিতে ব্যাটিংয়ে

1435909337ক্রীড়া প্রতিবেদক, ফতুল্লা থেকে : বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার আনুষ্ঠানিকভাবে সিরিজ শুরু হবে রোববার। দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে এদিন মুখোমুখি হবে প্রোটিয়াস ও টাইগাররা। তার আগে বাংলাদেশের আবহাওয়ার সঙ্গে নিজেদের মানিয়ে নিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ বিসিবি একাদশ।

নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ১টায় ম্যাচটি শুরু হবে। ইতিমধ্যে টস হয়ে গেছে। টস নামক ভাগ্য পরীক্ষায় বিজয়ী হয়েছেন বিসিবি একাদশের অধিনায়ক ইমরুল কায়েস। তিনি ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রস্তুতি ম্যাচে বিশেষ কোনো নিয়ম নেই। বিসিবি প্রস্তুতি ম্যাচের জন্য যে ১২ জন খেলোয়াড়কে নির্বাচন করেছে তাদের মধ্যে যেকোনো ১১ জন খেলতে পারবে।

বিসিবি স্কোয়াড : ইমরুল কায়েস (অধিনায়ক), এনামুল হক বিজয়, রনি তালুকদার, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল হাসান, সৈকত আলী, শুভাগত হোম, আবদুর রাজ্জাক, সোহাগ গাজী, আল-আমিন হোসেন, আবুল হাসান ও কামরুল ইসলাম রাব্বি।

দক্ষিণ আফ্রিকা স্কোয়াড : ডেভিড মিলার, ফাপ ডুপ্লেসিস (অধিনায়ক), কুইটন ডি কক, রিলে রুশো, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ডেভিড ওয়াইসি, ক্রিস মরিস, কাইল অ্যাবোট, ক্যাগিসো রাবাদা, অ্যারোন ফাঙ্গিসো, ইদি লেই, ওয়েন পার্নেল ও বিউরান হেনড্রিকস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top