সকল মেনু

সেন্সরে ঈদের চার চলচ্চিত্র

Untitled-11435575217 বিনোদন ডেস্ক : ঈদকে সামনে রেখে প্রতি বছর নির্মিত হয় চলচ্চিত্র। এর ধারাবাহিকতায় এবারও নির্মিত হয়েছে চারটি সিনেমা। আরো ভালোবাসবো তোমায়, লাভ ম্যারেজ, পদ্ম পাতার জল, অগ্নি-টু শিরোনামের এ চারটি সিনেমা ঈদুল ফিতরে মুক্তি দেয়ার লক্ষ্যে ইতোমধ্যে শেষ করেছে শুটিং, ডাবিং ও সম্পদনার কাজ। সম্প্রতি এ সিনেমাগুলো সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে বলে সেন্সর বোর্ড সূত্রে জানা গেছে।

এস এ হক অলিক পরিচালিত আরো ভালোবাসবো তোমায় সিনেমায় অভিনয় করেছেন- শাকিব খান, পরীমনি, ববি, সোহেল রানা, চম্পাসহ অনেকে। এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও গান লিখেছেন পরিচালক নিজেই। আবহ সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, পড়শি, এস আই টুটুল, কোনাল ও হৃদয় খান।

শাহিন সুমন পরিচালিত লাভ ম্যারেজ সিনেমায় অভিনয় করেছেন- শাকিব খান, অপু বিশ্বাস, মিশা সওদাগর, সাদেক বাচ্চুসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করছেন তাপশী ঠাকুর।

তন্ময় তানসেন পরিচালিত পদ্ম পাতার জল সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন- ইমন ও বিদ্যা সিনহা মিম। সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন লতিফুল ইসলাম শিবলী।

সিনেমাটিতে মোট গান রয়েছে ৬টি। এই সিনেমার গানগুলোর সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন অর্ণব, কনা, আসিফ আকবর, ন্যানসি, অদিত, পড়শী, অন্বেষা দত্ত, এলিটা করিম, শোয়েব ও শিরোনামহীনের তুহিন।

যৌথ প্রযোজনার সিনেমা অগ্নি-টু। সিনেমাটি পরিচালনা করেছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী ও ভারতের হিমাংশু। এতে অভিনয় করেছেন মাহিয়া মাহি, ওম, অমিত হাসান, আশীষ বিদ্দার্থীসহ দুই বাংলার জনপ্রিয় শিল্পীরা। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top