সকল মেনু

অপহৃতসহ ৩ অপহরনকারী র‌্যাবের হাতে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী: পহরনের দু দিন পরে পটুয়াখালী শহরের মুনসেফ পাড়া এলাকার পৌর কাউন্সিলর বিএনপি নেতা এসএম তৌহিদের বাসা থেকে মটর সাইকেল চালক অপহৃত খোকন ও তার ব্যবহৃত মটর সাইকেল উদ্ধার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা ও সদর থানা পুলিশ। এ সময় অপহরনের সাথে জরিত এমাজ উদ্দিন তাজ (২০), ইমন (১৮), সাইফুল ইসলাম (২০) নামের ৩ অপহরনকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

অপহৃত মটরসাইকেল চালক তানবির আসিফ খোকন জানান, ১ জুন শহরের শ্বশান ঘাট এলাকা থেকে তাকে মটরসাইকেলসহ অপহরন করে শহরের মুনসেফ পাড়া এলাকার পৌর কাউন্সিলর এসএম তৌহিদের বাসায় নিয়ে আটকে রাখে। এ সময় অপহরন কারীরা তাকে মারধর ও ব্লাক স্টাম্পে তার স্বাক্ষার রাখে। আজ সকালে র‌্যাব ও পুলিশের এর একটি যৌথ টিম ঐ এলাকায় অভিজান চালিয়ে তাকে ও তার ব্যবহৃত মটর সাইকল উদ্ধার করে। অপহwwww21রকারীদের বিরুদ্ধে এর আগেও একধিক মামলা রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top