সকল মেনু

বরগুনায় সমাপ্ত হয়েছে অনলাইনে আয় বিষয়ক দুই দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা

`ZK;`মোঃ সাইফুল ইসলাম মিরাজ, বরগুনা: বাংলাদেশ সরকারের, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রনালয়ের আওতায় বরগুনা জেলা প্রসাশকের সম্যেলন কক্ষে আয়োজিত শিক্ষিত যুবশক্তিকে অনলাইনের মাধ্যমে অর্থ উপার্জন বিষয়ে দু’দিন ব্যাপী প্রশিক্ষন কর্মশালা বুধবার শেষ হয়েছে।

এ প্রশিক্ষন দ্বারা বাংলাদেশের প্রতিটি জেলার শিক্ষিত বেকার যুবক-যবতী, বিভিন্ন পেশাজীবি প্রশিক্ষনার্থীকে প্রশিক্ষন প্রদানের মাধ্যমে দক্ষ ও সাবলম্বী হতে সাহায্য করবে। বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তোলার লক্ষে বর্তমান সরকারের স্বপ্ন বাস্তবায়ন করতে স্বনির্ভর বাংলাদেশ বাংলাদেশের সকল জেলায় এ প্রশিক্ষনটি বাস্তবায়ন করবে। ইতিমধ্যে ৩৭টি জেলায় বেসিক ট্রেনিং এবং ৮টি জেলায় এড্ভান্সড্ ট্রেনিং সফল ভাবে শেষ হয়েছে

বরগুনা অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মাদ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা প্রশাসক মোঃ আবদুল ওয়াহাব ভুঞা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা সরকারী কলেজের অধ্যক্ষ আবদুল কুদ্দুস।

 

প্রশিক্ষন পরিচালনা করেন, স্বনির্ভর বাংলাদেশের প্রশিক্ষন টিম লিডার মোঃ ইমতিয়াজ হানিফ ও মোঃ সালাউদ্দিন। প্রশিক্ষনে ৬৩ জন যুবক-যবতী প্রশিক্ষনার্থী অংশ গ্রহর করেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top