সকল মেনু

মুস্তাফিজের হানা শুরুতেই

mostafiz1435139050ক্রীড়া প্রতিবেদক :  মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে তৃতীয় একদিনের আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ভারত। মেঘাচ্ছন্ন আকাশের নিচে টস হয়। তবে মিরপুরের আকাশ এখন অনেকটাই পরিস্কার।  টস নামক ভাগ্য পরীক্ষায় জয় পায় বাংলাদেশ।  তবে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।  ব্যাট করছে ভারত।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভার শেষে ভারতের সংগ্রহ ১ উইকেটে ৮৯ রান।  ব্যাট করছেন বিরাট কোহলি ও শেখর ধাওয়ান।  বাধ্যতামূলক পাওয়ার-প্লেতে ১ উইকেট হারিয়ে ৬২ রান সংগ্রহ করে ভারত।

ইনিংসের সপ্তম ওভারের শেষ বলে মুস্তাফিজের বলে লিটন দাসের গ্লাভস-বন্দি হন রোহিত শর্মা (২৯)।

পুরোপুরি ফিট না হওয়ায় গত দুই ওয়ানডে খেলা তাসকিন আহমেদকে আজ বিশ্রাম দেওয়া হয়েছে। তার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন আরাফাত সানী। যদিও শেষ ম্যাচের জন্যে স্কোয়াডে লেগ স্পিনার জুবায়ের হোসেনকে নেওয়া হয়েছিল। কিন্তু সেরা একাদশে তাকে রাখেনি টিম ম্যানেজম্যান্ট।

ভারতীয় দলে দুটি পরিবর্তন এসেছে। রবীন্দ্র জাদেজা ও ভুবনেশ্বর কুমারের বদলে একাদশে ঢুকেছেন স্টুয়ার্ট বিনি ও উমেশ যাদব।

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে ৭৯ রানে জয় পায় বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ৬ উইকেটে জয় নিয়ে সিরিজ নিশ্চিত করেন টাইগাররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top