সকল মেনু

শরীয়তপুরে সংবাদ সম্মেলন

bi‡eAvশরীয়তপুর সংবাদদাতা : জেলা ছাত্রদলের আহ্বায়ক জামাল উদ্দিন বিদ্যুতের উপর আঙ্গারিয়া বাজারে সন্ত্রাসী হামলার ঘটনায় শরীয়তপুর সদর উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল হক মোল্যাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ৯জন নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সদর উপজেলা বিএনপি। আজ সোমবার দুপুরে জেলা বিএনপির সাধারন সম্পাদকের নাসির উদ্দিন কালুর বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, শরীয়তপুর সদও উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক মাহমুদ মোরশেদ টিপু মাদবর। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক সরদার একে এম নাসির উদ্দিন কালু, যুগ্ন সাধারন সম্পাদক শাহ মোহাম্মদ আব্দুস সালামসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয় বিএনপি যখন সরকার বিরোধী আন্দলনে শক্তিশালী ভুমিকায় অবতীর্ন হচ্ছে। ঠিক সেই মুহুর্তে বিএনপি থেকে বিচ্ছিন্ন একটি অংশ আওয়ামীলীগ নেতাদের সঙ্গে ষড়যন্ত্র কওে জামাল উদ্দিন বিদ্যুতের স্ত্রীকে দিয়ে বিএনপির ত্যাগী নেতা কর্মীদের বিরুদ্ধে এ মিথ্যা মামলা দায়ের করেছে। তারা অনতি বিলম্বে নেতাকর্মীদের বিরুদ্ধে হয়রানী বন্ধসহ মামলা প্রত্যাহারের দাবী জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top