সকল মেনু

প্রধানমন্ত্রী সেনাকুঞ্জে ইফতার করলেন

pm31434984537নিজস্ব প্রতিবেদক : সশস্ত্র বাহিনী আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার প্রধানমন্ত্রীর সম্মানে ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের আগে প্রধানমন্ত্রী সেনাকুঞ্জে উপস্থিত হন। এ সময় প্রধানমন্ত্রীকে স্বাগত জানান তার নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক (অব.), সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূইয়া, বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল আবু এসরার, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক।

প্রধানমন্ত্রী সশস্ত্রবাহিনীর কর্মকর্তা এবং উপস্থিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। সশস্ত্র বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং আমন্ত্রিত অতিথিরা ইফতার মাহফিলে অংশ নেন।

এ সময় তিনি দেশের শান্তি ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উন্নয়ন কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, মন্ত্রিপরিষদের সদস্য, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, সংসদ সদস্যসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top