সকল মেনু

মাগুরায় বন্দুকযুদ্ধ, আলফু বাহিনীর প্রধান নিহত

index

নিজস্ব প্রতিবেদক-মাগুরা, হটনিউজ২৪বিডি.কম ২২ জুন : মাগুরা সদর উপজেলার রাউতড়া স্কুলের কাছে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আলফু বাহিনীর প্রধান আলফু বিশ্বাস নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। সোমবার ভোর ৪টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত আলফু জেলা সদরের পাকা গ্রামের লোকমান বিশ্বাসের ছেলে। মাগুরার সহকারী পুলিশ সুপার (এএসপি, সার্কেল) সুদর্শন কুমার রায় জানান, ভোরে আলফু ও তার লোকজন রাউতড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে মাগুরা সদর থানা ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা যৌথভাবে সেখানে অভিযানে যায়। টের পেয়ে আলফু বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও চায়না বন্দুকের তিন রাউন্ড ও শটগানের নয় রাউন্ড গুলি চালায়। একপর্যায়ে আলফু বাহিনীর সদস্যরা পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আলফুকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, অভিযানের সময় চার পুলিশ সদস্য আহত হন। তাদের মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান এএসপি সুদর্শন রায়। তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, তিনটি রামদা ও বেশকিছু স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। আলফুর বিরুদ্ধে মাগুরা সদর, শালিখা ও ঝিনাইদহ সদর থানায় একাধিক হত্যা ও ডাকাতির মামলা রয়েছে বলেও জানান তিনি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top