সকল মেনু

বেনাপোলে অস্ত্রসহ সন্ত্রাসী ডালিম তার ২ সহযোগী আটক

unnamed যশোর প্রতিনিধি: আজ সকালে দেশের সর্ব বৃহৎ স্থল বন্দর বেনাপোলে ভারত ফেরত কয়েকজন নারীর কাছ থেকে ছিনতাই, শারিরীক নির্যাতন ও সম্ভ্রমহানী করার ঘটনায় ৩ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এরা এলাকায় যুবলীগ কর্মী হিসাবে পরিচিত। এদের মধ্যে ডালিম নামে একজনের কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গান উদ্ধার হয়েছে।
আটকরা হলেন, বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামের রুহুল আমিনের ছেলে ডালিম(৩৫),মান্নান মোড়লের ছেলে নেদু(৩২) ও শহিদুলের ছেলে লিটন(৩৬)।
স্থানীয় সুত্র জানায়, ওই নারী সীমান্ত পথে ভারত থেকে ফেরার সময় বিএসএফ সদস্যরা তাদের আটক করে। পরবর্তীতে গত শনিবার ভোরে সীমান্তের তারকাটা খুলে সে সহ আরো কয়েকজন নারী,পুরুষকে একসাথে বেনাপোলের সাদিপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে ঢেলে পাঠায়। এসময় সাদিপুর গ্রামের ওই তিন সন্ত্রাসী ও তাদের সহযোগীরা তাদের ধরে স্থানীয় একটি বাড়িতে নিয়ে শারিরীক নির্যাতন এবং সাথে থাকা নগত অর্থ ও স্বর্ণলংকার কেড়ে নেয়। পরে হুমকি দিয়ে এলাকা ছাড়তে বলে।
এসময় অন্যান্যরা ভয়ে বাড়ি ফিরে গেলেও একজনের আত্মীয় বেনাপোলের এক প্রভাবশালী আ,লীগ নেতা হওয়ায় সে তার বাড়িতে গিয়ে আশ্রয় নেয় ও ঘটনা খুলে বলে। পরে পুলিশ ওই নারীর কাছ থেকে অভিযোগ পেয়ে ছিনতাইকারীদের আটক ও একটি অস্ত্র উদ্ধার করে। পরবর্তীতে তাদের সিকারোক্তিতে ছিনতাই হওয়া স্বর্ণালঙ্কারের একটি অংশ উদ্ধার করে।
অভিযোগকারী নারীর আত্মীয় উপজেলা বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জানায়, লোক লজ্জার ভয়ে পুলিশের কাছে শারিরীক নির্যাতনের বিষয়টি গোঁপন রেখে পুলিশের কাছে শুধু ছিনতাইয়ের অভিযোগ দেওয়া হয়েছে।
বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, আটকদের মধ্যে ডালিম দূধর্ষ প্রকৃতির। এর আগে তার নামে অস্ত্র ও ছিনতাইসহ কয়েকটি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top