অপরাধ চট্টগ্রাম

চাঁদপুরে ১ হাজার ৭শ’পিস ইয়াবা ও তিন কেজি গাঁজাসহ দু’জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

নিজস্ব বার্তা পরিবেশক, চাদঁপুর: গোয়েন্দা পুলিশ পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মধ্য বালিয়া ও কুমারডুগী এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৭শ’ পিচ ইয়াবা ও ৩ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে।

রোববার রাত ১০টার দিকে মধ্য বালিয়া গ্রামে বুরকা রিপনের ঘরে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় সে তার বসতঘরে ইয়াবা রেখে পালিয়ে যায়। পুলিশ এ ঘরে তল্লাশি চালিয়ে ৩শ’ পিচ ইয়াবা উদ্ধার করে। এরপর ডিবি পুলিশ রিপনের আরেকটি বসতঘরের ভেতর থেকে ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে। এ সময় রিপনের সহযোগী আমির খান (২৫)কে আটক করা হয়। আটক আমির খান সাংবাদিকদের জানায়, ঘরে রক্ষিত ছোট পাতিলগুলোতে ২শ’ পিচ করে ইয়াবা রাখা ছিলো। তার সাথে ফয়েল পেপারও ছিলো। এগুলো কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে আনা হয়েছে। এ অভিযানের নেতৃত্ব দেন ডিবির এসআই মামুনুর রশিদ সরকারসহ সঙ্গীয় ফোর্স। এদিকে উদ্ধার করা ১৭শ’ পিচ ইয়াবাসহ আমির খানকে পুলিশ সুপার কার্যালয়ে ডিবি অফিসে নিয়ে যাওয়ার পর পুলিশ সুপার মোঃ আমীর জাফর পরিদর্শনে আসেন।

একই দিন দুপুরে ডিবির এসআই মামুনুর রশিদ কুমারডুগী এলাকাস্থ কুমিলল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক থেকে ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ জয়শ্রী গ্রামের মোঃ মাসুম বেপারী (২৮)কে ৩ কেজি গাঁজাসহ আটক করে।