সকল মেনু

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনা, আওয়ামীলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক-নোয়াখালী, হটনিউজ২৪বিডি.কম ২০ জুন : নোয়াখালীতে মোটরসাইকেল চাপায় জাহিদ হোসেন সেলিম নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি পেশায় দলিল লেখক। এ ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী আহত হয়েছেন।
শুক্রবার রাত সোয়া ৮টার দিকে সেনবাগ উপজেলার ডুমরুয়া ইউনিয়নে সোনাইমুড়ী-সেনবাগ সড়কের ফকিরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।
নিহত জাহিদ হোসেন সেলিম (৫০) উপজেলার ডুমরুয়া ইউনিয়নের সাতবাড়ীয়া গ্রামের সামছুল হক মাস্টার বাড়ীর মৃত ইব্রাহিম মাস্টারের ছেলে। তিনি সেনবাগ সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক এবং ডুমরুয়া ইউনিয়নের সাবেক ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।
আহতরা হলো- উপজেলার কানকিরহাট এলাকার নাছির উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩৬) ও মীর হোসেন।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে তারাবি নামাজ পড়ার জন্য মসজিদের দিকে যাচ্ছিলেন জাহিদ হোসেন সেলিম। পথে সোনাইমুড়ী-সেনবাগ সড়কের ফকিরহাট বাজারে একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে পেছন থেকে ধাক্কা দিলে সেলিম ও মোটরসাইকেলের ২ আরোহী গুরুতর আহত হন।
পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক জাহিদ হোসেন সেলিমকে মৃত ঘোষণা করেন। অপর আহত দুই জন নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. ফরিদ উদ্দিন চৌধুরী  জানান, আহতদের মধ্যে মীর হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। অপর আহত মিজানুর রহমান হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top