সকল মেনু

অল্পের জন্য প্রাণে বেচে গেলেন নৌপরিবহণ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক-ময়মনসিংহ, হটনিউজ২৪বিডি.কম ১৮ জুন : ময়মনসিংহের শেরপুর সড়কের ফুলপুর উপজেলার ছয়মাইল নামক স্থানে নৌ-পরিবহণ মন্ত্রী শাজাহান খানকে বহনকারী গাড়ির সঙ্গে তার নিরাপত্তায় নিয়োজিত পুলিশ প্রটোকল গাড়ির ধাক্কা লাগে। এতে পুলিশের ৩ কনস্টেবল আহত হয়েছেন। তবে এই ঘটনায় মন্ত্রী অক্ষত  রয়েছেন। বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এই ঘটনা ঘটে।
জানা যায়, রাতে নৌ-পরিবহণ মন্ত্রী শেরপুর যাচ্ছিলেন। মন্ত্রীর গাড়ির আগে ছিল পুলিশ প্রটোকল গাড়িটি। গাড়ি দুটি ধারাবাহিকভাবে ছয়মাইল নামক স্থানে একটি স্পিড ব্রেকার পার হচ্ছিল। এ সময় পুলিশ প্রটোকলের গাড়িটিকে পেছন থেকে মন্ত্রীর গাড়িটি ধাক্কা দেয়। এতে দুটি গাড়িই ক্ষতিগ্রস্ত হয় এবং পুলিশের ৩ সদস্য আহত হন। পরে নকলা উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়িতে করে শেরপুরে পৌঁছান মন্ত্রী।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  দুর্ঘটনায় মন্ত্রী অক্ষত আছেন। পুলিশের ৩ কনস্টেবল আহত হয়েছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top