সকল মেনু

হরতাল ডাকলেও নাশকতার শক্তি জামায়াতের নেই : আসাদুজ্জামান খান

নিজস্ব প্রতিবেদক-নওগাঁ, হটনিউজ২৪বিডি.কম ১৭ জুন : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ‘জামায়াত হরতাল ডাকলেও নাশকতা চালানোর মত অবস্থান তাদের নেই। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের কঠোর নজরদারিতে রেখেছে। এরপরও নাশকতার চেষ্টা করা হলে সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’
মঙ্গলবার রাজশাহীর পবা উপজেলার নওহাটায় আনসার ভিডিপির নবগঠিত ৩৭ আনসার ব্যাটেলিয়নের আনুষ্ঠানিক উদ্বোধন ও জেলা সমাবেশে বক্তৃতা শেষে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, একাত্তরে বুদ্ধিজীবী নিধনের পরিকল্পনা ও সহযোগিতার দায়ে আলবদর বাহিনীর নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ বহাল রেখেছেন দেশের সর্বোচ্চ আদালত। রিভিউ ও রাষ্ট্রপতির ক্ষমা প্রার্থনার প্রক্রিয়া শেষে যুদ্ধাপরাধী মুজাহিদের মৃত্যুদণ্ড কার্যকর করা হবে।
প্রসঙ্গত, মুজাহিদের মৃত্যুদণ্ড বহাল থাকার প্রতিবাদ এবং আটক দলের সকল নেতাকর্মীর মুক্তির দাবিতে ২৪ ঘণ্টার হরতালের ডাক দিয়েছে জামায়াত।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top