সকল মেনু

বিএনপি নেত্রী এখন ক্লান্ত,দিশেহারা ও উন্মাদ- রেলপথ মন্ত্রী

unnamedএস এন ইউসুফ,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, বাঙ্গালীদের সংস্কৃতিকে ধ্বংস করতে এখনো স্বাধীনতা বিরোধী মৌলবাদীরা গোপনে সক্রিয় রয়েছে। তারা যেকোন মুর্হুতে এদেশের মানুষের ঐতিহ্যে আঘাত করতে দ্বীধা করেনা। এরা এদেশকে বিক্রি করে দেশকে একটি আকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চেয়েছে কিন্তু পারেনি। এখনো হঠাৎ করে তথা কথিত আন্দোলনের নামে মানুষ হত্যায় লিপ্ত রয়েছে।
মন্ত্রী ১৬ জুন মঙ্গলবার বিকালে রাজধানীর আইইডিবি ভবনে সাপ্তাহিক চিত্রজগতের ২৭ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এসব মৌলাবাদী জঙ্গীবাদীদের পৃষ্ঠপোষকতা করে থাকেন। বিএনপি নেত্রী এখন ক্লান্ত,দিশেহারা ও উন্মাদ। মানুষের কাছে মুখ দেখাতে পারেনা তাই ঘরে লুকিয়ে আছে। বিএনপির নেত্রী খালেদা জিয়াকে আওয়ামীলীগ থেকে রাজনীতি শিখতে হবে। আওয়ামীলীগ লুটপাটে বিশ্বাস করেনা অরাজকতা বিশৃঙ্খলা বিশ্বাস করেনা। বর্তমানে আওয়ামীলীগের নেতৃত্বে দেশের মানুষ শান্তিতে বসবাস করছেন।
এসময় অন্যান্যদের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহি উদ্দীন খান আলমগীর, সংবাদিক নেতা ওমর ফারুক, প্রজন্মলীগের সভাপতি আবু কায়সার প্রমূখ।
মন্ত্রী পরে সংবর্ধীত শিল্পীদের হাতে পুরষ্কার তুলেদেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top