সকল মেনু

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত থেকে মাদক দ্রব্য আটক

unnamed জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১শ ৯২ বোতল ফেন্সিডিল, ১২ বোতল অফিসার চয়েজ মদ, ৫৩ বোতল স্কুইপ কফ সিরাপ ও ৫ কেজি ২শ গ্রাম গাঁজা আটক করেছে বিজিবি।
বিজিবি জানায়, ফুলবাড়ী উপজেলার অনন্তপুর বিওপির কমান্ডার নায়েব সুবেদার মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে একটি টহল দল। টহল দলটি গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে অনন্তপুর সীমান্তের মেইন পিলার ৯৪৭ এর ১ এস পিলার হতে আনুমানিক ৬০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হাজীটারী নামক স্থানে অবস্থান গ্রহণ করে। পরে একজন লোক মাথায় কার্টুন নিয়ে ঐ  স্থানে আসার পর তাকে থামতে বললে সে দ্রুত কার্টুন ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে বিজিবি টহল দল ৯৫ বোতল ফেন্সিডিল, ১২ বোতল অফিসার চয়েজ মদ এবং ৫ কেজি ২০০ গ্রাম গাজা জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত মাদক দ্রব্যের মূল্য ৭৪ হাজার ২০০ টাকা বলে জানায় বিজিবি। অন্যদিকে ফুলবাড়ী উপজেলার গংগারহাট বিওপি ক্যাম্পের নায়েক মোঃ বিপ্লব মোল্লার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। টহল দলটি গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচার প্রতিরোধ  এর উদ্দেশ্যে ভোর ৫টার দিকে মেইন পিলার ৯৪১ এর ৪ এস পিলার হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কুটির চন্দ্র খানা নামক স্থানে অবস্থান গ্রহণ করে। পরে একজন লোক মাথায় কার্টুন নিয়ে ঐ  স্থানে আসার পর তাকে থামতে বললে সে দ্রুত কার্টুন ফেলে পালিয়ে যায়। সেখান থেকে বিজিবি টহল দল ৯৭ বোতল ফেন্সিডিল এবং স্কুইপ কফ সিরাপ ৫৩ বোতল জব্দ করতে সক্ষম হয়। জব্দকৃত এসব মাদক দ্রব্যের মূল্য ৬০ হাজার টাকা বলে জানা গেছে।
৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কুড়িগ্রামের পরিচালক মোঃ জাকির হোসেন জানান, সীমান্তে জব্দকৃত ফেন্সিডিল, মদ, সিরাপ ও গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top