সকল মেনু

আজ হিলারির আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

আন্তর্জাতিক ডেস্ক, হটনিউজ ২৪ বিডি.কম  ১৪ জুন: ২০১৬ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করছেন সাবেক ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। গত শনিবার নিউইয়র্কে একটি নির্বাচনী জনসভায় তার ভাষণ দেয়ার কথা রয়েছে। সভায় প্রথম নারী প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে হিলারি মধ্যবিত্ত শ্রেণীর অধিকার আদায়ের লড়াইয়ে শামিল হওয়ার অঙ্গীকার করতে পারেন। খবর এএফপি ও বিজনেস ইনসাইডার’র।
ম্যানহাটন ও কুইন্সের মধ্যবর্তী ইস্ট রিভারের তীরবর্তী রুজভেল্ট দ্বীপে এই জনসভায় হিলারির হাজার হাজার সমর্থক উপস্থিত হবেন বলে ধারণা করা হচ্ছে। জনসমাবেশে তার মেয়ে চেলসি ক্লিনটনও উপস্থিত থাকতে পারেন। উপস্থিত থাকতে পারেন তার স্বামী সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনও। সমাবেশে তিনি ফৌজদারি অপরাধ আইন সংস্কার, অভিবাসন এবং ভোটাধিকারসহ বিভিন্ন বিষয়ে আধুনিক যুগের সঙ্গে তাল   মিলিয়ে যে সিদ্ধান্ত নেয়া যায় তাই -ই ঘোষণা করতে পারেন তিনি। গত এপ্রিলে হিলারি প্রেসিডেন্ট পদে লড়াইয়ের ঘোষণা দেন।
হটনিউজ ২৪ বিডি.কম /এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top