বিনোদন

রেডিও ফুর্তিতে শারমিন লাকি

বিনোদন ডেস্ক : এবারে রেডিও ফুর্তিতে আরজে হিসেবে যোগ দিচ্ছেন মডেল অভিনেত্রী উপস্থাপক শারমিন লাকী। এফএম রেডিওতে ১৬ জুন থেকে শুরু হতে যাওয়া ‘টোটাল টাইম পাস উইথ শারমিন লাকী’ শিরোনামের অনুষ্ঠানের সঞ্চালনা করবেন তিনি। এ বিষয়ে শারমিন লাকী বলেন, আমি সর্বশেষ দুই বছর আগে রেডিও ফুর্তিতে রেডিও জকির কাজ করেছিলাম। এরপর গেল দুবছর রেডিও থেকে দূরে ছিলাম। সেই বিরতি ভেঙে ছয়মাসের জন্য রেডিও ফুর্তির একটি নতুন অনুষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি।
অনুষ্ঠানটি সম্পর্কে জানা গেছে, সেলিব্রেটি আড্ডা, ভ্রমণ, খাবার, উপহার সামগ্রী কেনা থেকে শুরু করে নানা বিষয় সম্পর্কে জানা যাবে। এছাড়া মাসে একদিন শ্রোতাদের সঙ্গে আড্ডা দেবেন শারমিন লাকী।
এদিকে আবারও রেডিতে কাজ শুরুর বিষয়ে লাকী বলেন, আমি মনে করি, অডিও হচ্ছে সবচেয়ে শক্তিশালী এবং জীবন্ত মাধ্যম। তাই রেডিওর অনুষ্ঠানের প্রতি আমার দুর্বলতা বেশি। সে জন্যই রেডিওতে ফেরা। তাছাড়া আমি মূলত ভয়েজ ওভার আর্টিস্ট। টিভি উপস্থাপনাটা কিংবা মডেলিংটা এখনও শখেই করি। আমি মনেপ্রাণে একজন শব্দশিল্পী। যার কাজ পর্দার আড়ালে থেকে শব্দের মালা গাঁথা। শারমিন লাকীর এ অনুষ্ঠানটি দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত প্রচার হবে।