সকল মেনু

যশোরে জেলা প্রশাসকের স্কুল ড্রেস বিতরণ

unnamedযশোর প্রতিনিধি : শিক্ষার গুণগত পরিবর্তন ও মানোন্নয়নের লক্ষে যশোরের জেলা প্রশাসকের মহতী উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি এ লক্ষে এক নতুন মাত্রা যোগ করলেন। শিশুদের নিয়মিত স্কুলে উপস্থিত করার লক্ষে নিজ উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করলেন।
আজ শনিবার সকালে সদর উপজেলার বাজুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মাঝে নতুন পোষাক (স্কুল ড্রেস) বিতরণ করেন। এ উপলক্ষে স্কুল প্রাঙ্গণে আয়োজন করা হয় এক বর্ণাঢ্য অনুষ্ঠানের। স্কুলের প্রধান শিক্ষক মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার অধিকারী প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, শিশুদেরকে স্কুল মুখি করতে নতুন বইয়ের সাথে নতুন পোশাক খুবই মানানসই। আর সেই পোশাকটি যদি স্কুল ড্রেস হয় তাহলে শিশুদের বিদ্যালয়ে আগমনের যেমন উৎসহ বাড়বে, তেমনি স্কুলের ঝরে পড়ার হার কমবে। আর এ কাজে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষদের এগিয়ে আসলে এদেশের উন্নতি হতে বেশি দিন লাগবে না।
উল্লেখ্য, পর্যায় ক্রমে জেলার সেরা ১০ প্রাথমিক বিদ্যালয়ের এক হাজার শিক্ষার্থীর নতুন এই পোষাক বিতরণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top