সকল মেনু

নাজির পাড়ায় চুন্নু মিয়ার মৃত্যুবার্ষিকী পালন

unnamed নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: শুক্রবার বাদ জুমা চাঁদপুর সরকারি কলেজ জামে মসজিদে চাঁদপুর শহরের নাজিরপাড়া এলাকা আদি অধিবাসী  বিশিষ্ট ক্রীড়া সংগঠক, শিক্ষানুরাগী ও সমাজসেবক মরহুম মৌলভী এ বি এম লুৎফুর রহমান চুন্নু মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা নিজামুল হক। এসব অনুষ্ঠানে মরহুমের দুই ছেলে আলহাজ মোস্তাফিজুর রহমান ইরান, লন্ডনপ্রবাসী সাংবাদিক ও কলামিষ্ট রোজাউর রহমান জিলানী (রহমান জিলানী) ছাড়াও আত্নীয়-স্বজন, পাড়া-প্রতিবেশি, বেশ কয়েকজন সিনিয়র সাংবাদিক ও নাজিরপাড়া এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।
মরহুম  মৌলভী এ বি এম লুৎফুর রহমান চুন্নু মিয়ার বাবার নাম মরহুম খলিলুর রহমান নাজির। মূলত তার নামেই চাঁদপুর শহরের নাজিরপাড়া এলাকার নামকরণ হয়। মিলাদে মরহমু চুন্নু মিয়ার বাবা ছাড়াও তার মা মরহুমা শাহজাদী মুনকুয়াতের নেছা, তার প্রয়াত দুই স্ত্রী যথাক্রমে সৈয়দা রোকেয়া বেগম ও আমেনা বেগম এর আতœার মাগফিরাত কামনা করেও দোয়া করা হয়। চুন্নু মিয়া ১৯৮৬ সালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। উল্লেখ্য, মরহুম চুন্নু মিয়া চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদ এর স্টাফ রিপোর্টার শাহ মোহাম্মদ মাকসুদুল আলম এর ফুফাতো ভাই। শহরের তালতলা এলাকার অধিবাসী মরহুম শাহ মোঃ ইদ্রিছ শাহ মিয়া তার নানা এবং মরহুম শাহ মোঃ হোসাইন (মালু মিয়া) এবং শাহ মোঃ হাসান (বাচ্চু মিয়া) তার মামা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top