সকল মেনু

নরসিংদীতে অজ্ঞাতনামা যুবক হত্যাকান্ডের রহস্য উদঘাটন ॥ দুই যুবক গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী শহরের ব্রাহ্মন্দী কে কে এম সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার রাতে খুন হওয়া অজ্ঞাতনামা যুবকের পরিচয় মিলেছে। সেই সাথে খুনের রহস্য উদঘাটন ও হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে রাজিব ও মোহন নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার খন্দকার মহিদ উদ্দিন সাংবাদিকদের জানান, নিহত যুবক রানার বাড়ী সাতক্ষীরা জেলায়। সে ঢাকার ফকিরাপুল থেকে সিটি কলেজে পড়াশুনা করতো। সে সুবাধে ঢাকা ইউনিভার্সিটির এক ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু ওই ছাত্রীর সাথে রানার প্রেমের সম্পর্ক মেনে নিতে পারেনি ছাত্রীটির কাছে প্রাইভেট পড়–য়া ছাত্র নরসিংদীর পশ্চিমর্ রাহ্মন্দী মহল্লার রাজিব। শুক্রবার বেড়াতে যাওয়ার কথা বলে রাজিব পরিকল্পিতভাবে রানাকে নরসিংদীতে নিয়ে যায়। পরে বন্ধুদের সহযোগিতায় রাত ৮টার দিকে শহরের ব্রাহ্মন্দী কেকেএম সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। শনিবার রানার প্রেমিকার মাধ্যমে রানার পরিচয় জানার পর পুলিশ হত্যার রহস্য উদঘাটন শুরু করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top