সকল মেনু

‘এটা আলোচনা সভা,জনসভা নয়’

motia-chowdury1434035491নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম : আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা চলাকালে একের পর এক স্লোগান দিতে থাকে যুবলীগ। বৃহস্পতিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে যুবলীগ এই আলোচনা সভার আয়োজন করে।

সভা চলাকালে যুবলীগের নেতা কর্মীরা শ্লোগান দিতে থাকেন। অনুষ্ঠানের সঞ্চালক বার বার বারণ করার পরও তারা স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে সঞ্চালক বলে উঠেন, এটা জনসভা নয় আলোচনা সভা। আর আপনারা যে ভাবে স্লোগান দিচ্ছেন তাতে বক্তারা ঠিকমতো বক্তব্য দিতে পারছেন না। আর আপনাদের স্লোগানের কারণে বক্তারা কি বলছেন তাও ঠিকমতো শোনা যাচ্ছে না। বক্তব্যের সময় দয়া করে এভাবে স্লোগান দেবেন না।

কিছুক্ষণ শান্ত থাকলেও পরক্ষণেই স্লোগান দিতে থাকেন যুবলীগ নেতাকর্মীরা। বিশেষ অতিথি রেলমন্ত্রী মুজিবুল হক বক্তব্য দেওয়ার সময়ও কিছুক্ষণ পরপর স্লোগান দিতে থাকেন তারা। পরে রেলমন্ত্রী বিরক্ত হয়ে বলেন, ‘যুব ভাই ও বন্ধুরা মেহেরবানী করে এবার স্লোগান বন্ধ করুন।’

পরে যখন প্রধান অতিথি বেগম মতিয়া চৌধুরী বক্তব্য দিতে আসেন তখনো তারা একইভাবে শ্লোগান দিতে থাকেন। মতিয়া চৌধুরী এ সময় বলেন, ‘কয়েকটি স্লোগান দিয়ে রাজনীতিতে থাকা যায় না।’

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সমবায় ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক বদির আলম বদি, দক্ষিণের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, ছাত্র নেতা মুজিবুর রহমান চৌধুরী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top