সকল মেনু

‘জাতি মোদি-খালেদার একান্ত আলাপ জানতে চায়’: হানিফ

MahabubulHaqHanif1433932049কুষ্টিয়া প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসার আগেই বলেছিলেন এ যাত্রায় তিস্তা চুক্তি হবে না।

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে ভারত সফরে গিয়েছিলেন। তখন গঙ্গার পানি চুক্তির বিষয়ে আলোচনা করার কথা ছিল। কিন্তু তিনি গঙ্গার পানি চুক্তির বিষয়টি ভুলেই গিয়েছিলেন। সুতরাং যে দলের নেত্রী প্রধানমন্ত্রী থাকা অবস্থায় গুরুত্বপূর্ণ এজেন্ডা নিয়ে আলোচনা করতে ভুলে যান, সে দলের নেতারা নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে বির্তকিত করবে এটাই স্বাভাবিক।’

হানিফ আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাথে নরেন্দ্র মোদির একান্ত আলাপচারিতা জাতি জানতে চায়। তাদের মধ্যেকার আলাপচারিতার বিষয়টি যদি খালেদা জিয়া খোলাসা করে বলেন তাহলে জাতি উপকৃত হবে।

বুধবার দুপুর ১২টায় কুষ্টিয়া পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত করদাতা উদ্বুদ্ধকরণ সেমিনারে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী  লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top