জাতীয় ঢাকা প্রধান খবর বিনোদন

সোহমের টানে থাইল্যান্ডে মিষ্টি

misti_sohom1433844031বিনোদন ডেস্ক: ভারতের পশ্চিম বঙ্গের নায়ক সোহমের সঙ্গে ডেট মেলাতে বহুদিন ধরেই কথা চালাচালি চলছিলো। অবশেষে সোহমের ডেট মিলেছে। সোহম কলকাতা থেকে থাইল্যান্ড গেছেন। আর তার সঙ্গে মিলিত হতে গতকাল সোমবার ঢাকা থেকে থাইল্যান্ডে গেছেন ঢাকাই সিনেমায় নবাগত নায়িকা মিষ্টি জান্নাত।

থাইল্যান্ড থেকে এ বিষয়ে মিষ্টি রাইজিংবিডিকে বলেন, ‘বেশ কিছুদিন ধরেই সোহমের সঙ্গে আমার প্রেম তুমি সিনেমায় কাজ করার বিষয়ে আলাপ আলোচনা চলছিল। সম্প্রতি সিনেমাটির শুটিংয়ের জন্য তিনি ডেট দিয়েছেন। সজল আহমেদ পরিচালিত সিনেমাটির শুটিং শুরু হচ্ছে বুধবার থেকে।’

মিষ্টি জানান, সিনেমাটির প্রথম লটের শুটিং শুরু হবে ১০ জুন থেকে। চলবে ১৬ জুন পর্যন্ত। ব্যাংককের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং হবে। পরের লটের শুটিং হবে কলকতার বিভিন্ন লোকেশনে। তবে এখনো তার দিন-তারিখ ঠিক হয়নি।

নির্মাতা সূত্রে জানা গেছে, এ সিনেমার নাম প্রথমে ঠিক করা হয় ভালোবেসে ছুঁয়ে দিলাম। পরে তা পরিবর্তন করে রাখা হয় আমার প্রেম তুমি।

বোঝে না সে বোঝে না, বাঙালি বাবু ইংলিশ মেম, লাভেরিয়া, প্রেম আমার ,অমানুষসহ জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন সোহম। এদিকে মিষ্টি জান্নাত ২০১৪ সালের মাঝামাঝিতে লাভ স্টেশন সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর চিনি বিবি শিরোনামের আরো একটি সিনেমা সম্প্রতি মুক্তি পেয়েছে তার।