ঢাকা প্রধান খবর বিনোদন

অসুস্থতাই পরীর আশীর্বাদ

pori1433846924বিনোদন ডেস্ক:  সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছেন এ অভিনেত্রী। এ জন্য কয়েকটি সিনেমার শুটিংয়ের শিডিউলও পরিবর্তন করতে হয়েছে। তবে সেই জ্বরই এখন আশীর্বাদ হয়ে দেখা দিয়েছে।

৮ জুন সোমবার থেকে তিনি সোনা বন্ধু শিরোনামের সিনেমার শুটিং শুরু করেছেন। এই সিনেমায় পরীমনি একটি গ্রামের মেয়ে চরিত্রে অভিনয় করছেন। এ চরিত্রের চেহারায় বেশ মলিনতা প্রয়োজন। এদিকে জ্বরে ভুগে পরীর চেহারাও এখন বেশ মলিন দেখাচ্ছে। সব মিলিয়ে এ চরিত্রটিতে কাজ করার জন্য পরীমনিকে তেমন কোনো মেকআপ নিতে হয়নি। তিনি কিছুটা দুর্বল হওয়ায় চরিত্রের সঙ্গেও বেশ মানিয়ে গেছে বলে জানিয়েছেন পরী।

জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব।  জাহাঙ্গীর আলম সুমনের এটিই প্রথম সিনেমা।

সিনেমা সম্পর্কে পরীমনি বলেন, ‘সোনা বন্ধু একটি কাহিনি নির্ভর সিনেমা। এ সিনেমায় ডি এ তায়েবের মতোই একজন হিরো দরকার। সেখানে শাকিব খান বা তার মতো গ্ল্যামারাস কাউকে নিলে চলবে না।’

তিনি আরো বলেন, ‘সুমন ভাইয়ের অনেক নাটক দেখেছি। আমার কাছে সেগুলো ভালো লেগেছে। সিনেমার শুটিং করতে এসে দেখি তিনি নাটকের সুমন ভাই নন। আমার কাছে মনে হচ্ছে তিনি পুরোপূররি একজন সিনেমার পরিচালক। তার কাজ দেখে আমি মুগ্ধ।’

সিনেমা প্রসঙ্গে  ডি এ তায়েব রাইজিংবিডিকে বলেন, ‘গত ৬ জুন থেকে টাঙ্গাইলে প্রথম লটের শুটিং শুরু করেছি। ১১ জুন পর্যন্ত শুটিং চলবে। এটি ফোক ধাঁচের সিনেমা।’

এ সিনেমায় ডি এ তায়েবকে একজন বাউলের চরিত্রে দেখা যাবে। তিনি লালনের গান করেন। এ ছাড়াও এতে আরো অভিনয় করছেন আনোয়ারা, পপিসহ অনেকে।

শুভ টেলিফিল্ম’স এর ব্যানারে নির্মিতব্য এ সিনেমাটির চিত্রনাট্য করেছেন ম. ম. রুবেল।  সিনেমার গানে কণ্ঠ দিবেন বারী সিদ্দিকী, মমতাজ, সালমাসহ আরো অনেকে।