সকল মেনু

যশোরে যৌতুক মামলায় এসআই কারাগারে

arrest2-e1408528479700 যশোর প্রতিনিধি: জাহাঙ্গীর হোসেন (৫২) নামে পুলিশের এক উপ-পরিদর্শককে যৌতুক মামলায় আজ কারাগারে পাঠিয়েছেন যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। আদালত সূত্রে জানা গেছে এস আই জাহাঙ্গীর রোববার দুপুরে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মফিজুর রহমানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে আদালত তা না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
তিনি বরগুনা জেলার গলাচিপা উপজেলার বাশবুনিয়া গ্রামে মৃত ইলিয়াস আকন্দ’র ছেলে। ১৯৮১ সালে এসআই জাহাঙ্গীর হোসেন প্রথম স্ত্রী ও সন্তানের কথা গোপন করে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোড এলাকার মৃত আব্দুল হালিমের মেয়ে রোকেয়া বেগমকে বিয়ে করেন। বিয়ের পরে এসআই জাহাঙ্গীরের দ্বিতীয় স্ত্রীর সংসারে তিন ছেলে ও এক মেয়ের জন্ম হয়। এরই মধ্যে যৌতুকের জন্য রোকেয়াকে চাপ সৃষ্টি করে জাহাঙ্গীর। এতে বাধ্য হয়ে রোকেয়া বাবার বাড়িতে চলে আসে। পরবর্তীতে বছর তিনেক পরে রোকেয়ার ভাই যৌতুক বাবদ জাহাঙ্গীর ও রোকেয়ার নামে যশোর জামরুলতলা এলাকায় ৩০ লাখ টাকা মূল্যের তিন কাঠা জমি কিনে দেয় । কিন্তু রোকেয়ার নামের জমি নিজ নামে রেজিস্ট্রি করে নিতে চাপ সৃষ্টি করে জাহাঙ্গীর। এতে রোকেয়া রাজি না হওয়ায় ২০১৩ সালের ২১ জুলাই তাকে তাড়িয়ে দেয় জাহাঙ্গীর। ফলে এ ঘটনার দুইদিন পরে ২৩ জুলাই রোকেয়া বেগম বাদী হয়ে জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top