সকল মেনু

মোদির ভারতীয় হাইকমিশনের চ্যান্সারি ভবন উদ্বোধন

unnamed Modi311433651840   মনির হোসেন,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকেশ্বরী মন্দির ও রামকৃষ্ণ মিশন পরিদর্শন শেষে সকাল পৌনে ১০টায় বারিধারার কূটনৈতিক পাড়ায় যান। সেখানে ভারতীয় হাইকমিশনের একটি নতুন চ্যান্সারি ভবনের উদ্বোধন করেন।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার পঙ্কজ শরণসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চ্যান্সারি ভবনের সামনে ফটোসেশনে যোগ দেন মোদি। সেখানে মোদি ভারতের পক্ষ থেকে বাংলাদেশ সরকারকে উপহার হিসেবে দেওয়া একটি অ্যাম্বুলেন্স অবমুক্ত করেন। এ সময় চ্যান্সারি প্রাঙ্গণে তিনি একটি গাছের চারাও রোপণ করেন।

বারিধারা থেকে সকাল সাড়ে ১০টার দিকে সোনারগাঁও হোটেলে ফেরেন মোদি। হোটেলে প্রায় দেড় ঘণ্টা বিশ্রাম নেওয়ার পর দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যাবেন নরেন্দ্র মোদি। সেখান থেকে ফের হোটেলে ফিরে আসবেন।

বিকেলে হোটেলে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া মোদির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। সফর শেষে রাত সাড়ে ৮টায় মোদি ঢাকা ত্যাগ করবেন।


মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top