সকল মেনু

রুহিয়া চ্যারিটেবল মিশন মেডিকেল সেন্টারের উদ্বোধন

unnamedস্টাফ রিপোর্টার: গত ৫ জুন-২০১৫ রোজ শুক্রবার রুহিয়া চ্যারিটেবল মিশন মেডিকেল সেন্টার, রুহিয়া ক্যাথলিক মিশন, জেলা ঠাকুরগাঁয়ে শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশপ ড. সেবাস্তিয়ান টুডু (ডিডি), দিনাজপুর ক্যাথলিক মিশন, দিনাজপুর। উপস্থিত ছিলেন রুহিয়া ক্যাথলিক মিশনের পরিচালক ফাদার আন্তনী সেন, ডাঃ সমরেশ চন্দ্র রায় খুলনা, ডাঃ গৌরী সাহা, পরিচালক (আরসিএমএমসি) নিখিল সাহা, ডাঃ অমল চন্দ্র রায়, ডাঃ কোহিনুর বেগম, মিনারা আক্তার, ডাঃ নুর।
প্রধান অতিথি বিশপ ড. সেবাস্তিয়ান টুডু (ডিডি) উদ্বোধনী অনুষ্ঠানে বলেন যে, রুহিয়া বাসীর দীর্ঘদিনের প্রত্যাশা ছিল এই অঞ্চলে একটি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের আজ সেই প্রতীক্ষিত দিনটির অবসান হল। এখন থেকে এই প্রতিষ্ঠান থেকে এলোপ্যাথিক, হোমিওপ্যাথি, ডায়াবেটিক চিকিৎসা, চক্ষু চিকিৎসাসহ অত্র অঞ্চলের সকল সম্প্রদায়ের নারীদের স্বাস্থ্য সেবামূলক প্রশিক্ষণ প্রদান করা হবে। পাশাপাশি চিকিৎসা সেবা প্রদান করা হবে।
রুহিয়া ক্যাথলিক মিশনের পরিচালক ফাদার আন্তনী সেন বলেন, আজ থেকে অত্র রুহিয়াবাসীর সুচিকিৎসার জন্য আর অন্যত্র যেতে হবে না। এখন থেকে রুহিয়া চ্যারিটেবল মিশন মেডিকেল সেন্টারে সব ধরণের চিকিৎসা সেবা প্রদান করা হবে।
সমাপনী বক্তব্যে প্রধান পরিচালক ডাঃ রোনাল্ড দাস বলেন, আরসিএমএমসি, বিশপ ড. সেবাস্তিয়ান টুডু (ডিডি) দিনাজপুর ক্যাথলিক মিশন এবং ফাদার আন্তনী সেন পরিচালক, রুহিয়া ক্যাথলিক মিশন, ঠাকুরগাঁও। উক্ত প্রতিষ্ঠানটির উদ্বোধন ও অনুমতি দানের জন্য ধন্যবাদ জানান। তিনি আরও বলেন, অত্র অঞ্চলের গরীব ও সাধারণ মানুষের এই চিকিৎসা কেন্দ্র প্রভুত উপকার করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top