সকল মেনু

ঢাবি ছাত্রলীগে পদপ্রার্থীদের সিভি সংগ্রহ ৮-৯ জুন

DU1ঢাবি প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম: কেন্দ্রীয় সম্মেলনের আগে আগামী ১১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে ছাত্রলীগের অন্যতম গুরুত্বপূর্ণ শাখা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল। সংগঠনটির ১০১টি জেলা শাখার মধ্যে অপেক্ষাকৃত বৃহত্তম শাখাটির কাউন্সিলকে কেন্দ্র করে চলছে নানান প্রস্তুতি।

আর সে জন্যই শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত (সিভি) জামা দিতে বলা হয়েছে। শনিবার সকালে তাদেরকে এ নির্দেশ দেয়া হয়। জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হবে আগামী ৮ ও ৯ জুন। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জয়দেব নন্দীর নেতৃত্বে এনায়েত হোসেন রেজা ও নিলাদ্রী পাই পলাশ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করবেন।

আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্তের সঙ্গে এসএসসি, এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণের মূল সনদের ফটোকপি ও বিশ্ববিদ্যালয়ের নিয়মিত ছাত্র প্রমাণের কপি জমা দিতে বলা হয়েছে। সোম ও মঙ্গলবার প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জীবন বৃত্তান্ত জমা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top