সকল মেনু

ঈদের কেনাকাটার জন্য আকর্ষণীয় মেলা

unnamedহটনিউজ ডেস্ক: ফ্রিল্যান্সারস ও রেড কার্পেট৩৬৫ লি: আয়োজিত  ৪র্থ বাংলাদেশ ফ্যাশন কার্ণিভ্যাল ২০১৫ ”, ব্র্যান্ডেড পোশাক ও ফ্যাশন প্রোডাক্টের উপর ৩ জুন থেকে  ৭ জুন ২০১৫, গুলশান ১, ঢাকায় অবস্থিত এমান্যুল’স হল এ ৫দিনের একটি আকর্ষণীয় আন্তর্জাতিক মেলা অনুষ্ঠিত হচ্ছে। আমাদের সাথে আছে ৪৫টির মত দেশী ও বিদেশী কোম্পনি যারা এই মেলায় অংশগ্রহণ করছে।

ঈদুল ফিতার -এর বিশাল বানিজ্যিক সমাহারকে সামনে রেখে আয়োজিত এই মেলার শ্লোগান হলো, “আমাদের সাথে করুন আপনার ঈদের কেনাকাটা”।

আমরা দক্ষিণ ও দক্ষিণ পূর্ব এশিয়ায় থেকে এখানে অংশগ্রহণের জন্য দৃষ্টি আকর্ষণ করছি। দেশ ও বিদেশের উন্নত পোষাক ও ফ্যাশন দ্রব্য পরিদর্শকদের সামনে উপস্থাপনের জন্য এই আয়োজন। এই আন্তর্জাতিক ফ্যাশন কার্ণিভ্যাল-এ বাংলাদেশের বিভিন্ন জাগার নিজস্ব প্রোডাক্ট নিয়ে অংশগ্রহণের সুযোগ গ্রহণ করে বিদেশী ও দেশী ক্রেতার সামনে উপস্থাপনের সুযোগ রয়েছে এই মেলায়। এছাড়াও বিদেশী অংশগ্রহণকারীদের বাংলাদেশী ক্রেতার সামনে তাদের প্রোডাক্ট তুলে ধরার সুযোগ আছে, যদিও ফ্যাশন প্রোডাক্টেও দেশীও বাজার যথেষ্ট প্রসার পাচ্ছে। বিদেশী অংশগ্রহণকারীদের সেই সাথে তাদের ঐতিহ্য তুলে ধরারও বিশেষ সুযোগ রয়েছে। এর পাশাপাশি  ঈদুল ফিতর সামনে রেখে তাদের ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধিরও সুযোগ হতে পারে এই মেলায়। সুতরাং ঢাকা শহরের বানিজ্যিক মূল কেন্দ্রে নতুন ধারায় আয়োজিত হতে যাওয়া এই ‘বাংলাদেশ ফ্যাশন কার্ণিভ্যাল’-এ অংশগ্রহণ করার এখনই সময়।

প্রদর্শনে থাকবে মহিলাদের কাপড়, ফ্যাশন ওয়্যার, ফতুয়া, গৃহাস্থালী টেক্সটাইল, কুর্তা, লঅন, প্রিমিয়াম ক্লথ, রেডিমেড পোষাক, সালোয়ার কামিজ, থ্রিপিস, শাল, শেরওয়ানি ও বিয়ের পোষাক, প্রসাধনি, সৌন্দর্য চর্চার উপকরন, ফ্যাশন হাউজ, উপহার সামগ্রী, আধুনিক বোরখা, হিজাব, চামড়াজাত পোষাক ও ব্যবহার্য দ্রব্য, ও সৌন্দর্য সেবায় সেবামূলক প্রতিষ্ঠান।

এই মেলায় যেহেতু দেশীয় ও বিদেশী মানসম্পন্ন পোষাকগুলোকে প্রদর্শনের একটি প্ল্যাটফর্ম সৃষ্টি করছে, সেহেতু বিদেশী বাজারে রপ্তানি করতে ইচ্ছুক পোষাক নির্মানে বিনিয়োগকারীদেরও এই মাধ্যমে আগ্রহী করে তুলবে। এতে বাংলাদেশে বৈদেশিক মূদ্রা অর্জনেও সহযোগীতা করবে ।

মৌলিক লন সংগ্রহের সম্ভার নিয়ে এই মেলার গ্লোবাল ব্র্যান্ড হিসাবে থাকছে ”গুল আহমেদ”।

এই মেলায় আমাদের সাথে প্রচার মাধ্যম-এ সহযোগী হিসাবে থাকবে ‘ঢাকা ট্রিবিউন – প্রিন্ট মিডিয়া পার্টনার’, রেডিও পার্টনার –  রেডিও আমার,
সএ টিভি, ও ইউ২৪খরাব.পড়স

এই মেলা সর্বসাধারন ও বানিজ্যিক দর্শণার্থীদের জন্য ৩ জুন থেকে  ৭ জুন ২০১৫, সকাল ১০.০০ মিনিট থেকে রাত ৯.৩০ মিনিট পর্যন্ত খোলা থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top