সকল মেনু

জয়পুরহাটে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নির্বাচন সম্পূর্ন

unnamed এসএস মিঠু ,জয়পুরহাট  : বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি জয়পুরহাট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে  বক্কর-হারুন পরিষদ সভাপতি ও সাধারন সম্পাদক সহ ১৬টি পদের মধ্যে ১৩টি পদে এবং  রহমান খলিল পরিষদ কোষাধ্যক্ষ সহ  ৩টি পদে জয় লাভ করায় বক্কর-হারুন পরিষদ  সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে।

আজ শুক্রবার শহরের জাহানারা প্লাজার তৃতীয় তলায় সকাল ৯টা থেকে দুপুর সোয়া ১টা জুম্মার নামাজের পূর্ব মূহুর্ত পর্যন্ত  এ নির্বাচনের এক টানা ভোট গ্রহন চলে। জয়পুরহাট শহীদ জিয়া ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক শহীদুল হক কে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি ভোট গননা শেষে  বিকাল ৩টায় লিখিত ভাবে ফলাফল ঘোষনা করেন ।

নির্বাচনের প্রাপ্ত ফলাফল থেকে জানা যায়, সভাপতি পদে  বক্কর-হারুন পরিষদের আবু বক্কর সিদ্দিক (পরাগ লাইব্রেরী) ২ভোটে রহমানÑখলিল পরিষদের সভাপতি প্রার্থী আব্দুর রহমান(রহমানিয়া লাইব্রেরী) কে এবং সাধারন সম্পাদক পদে হারুন উর রশীদ (কলেজ লাইব্রেরী) প্রতিদ্বন্দ্বি  রহমান খলিল পরিষদের সাধারন সম্পাদক পদপ্রার্থী খলিলুর রহমান(সিটি লাইব্রেরী) কে  ৪ভোটের ব্যবধানে পরাজিত করেছেন।

অপর দিকে গুরুত্বপূর্ন কোষাধ্যক্ষ পদে রহমান খলিল পরিষদের সৌরেন্দ্রনাথ বর্মন  কচি (বর্ণমালা লাইব্রেরী) ২ভোটে বক্কর-হারুন পরিষদের  প্রার্থী কাউছার রহমান ( শহীদা লাইব্রেরী) কে পরাজিত করেছে ।এর আগে বাকি ১৩টি পদে বক্কর-হারুন পরিষদের ১৩জন ও রহমান খলিল পরিষদের ২জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top