সকল মেনু

যশোরে ছুরিকাঘাতে এক কিশোর নিহত, আহত ২

imagesযশোর প্রতিনিধি: শবে বরাতের রাতে যশোর শহরের কারবালা কবরস্থানের পাশে ছুরিকাঘাতে সদ্য এসএসসি উত্তীর্ণ রায়হান নামে এক কিশোর নিহত ও তার দুই বন্ধু আহত হয়েছে। রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয়রা ও পুলিশ জানিয়েছে।
নিহত রায়হান (১৬) শহরের খালধার রোড এলাকার গোলাম রাব্বানির ছেলে। সে এ বছর এসএসসি উত্তীর্ণ হয়েছে। আহত দু’জন হলো, শহরের মোল্লাপাড়া এলাকার লিটন হোসেনের ছেলে অমিত(১৭) ও ঘোপ সেন্ট্রাল রোড এলাকার মনিরুজ্জামানের ছেলে টিটো সুলতান(১৮)। প্রাথমিক ভাবে পূর্বশত্রুতার জের ধরে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, শবে বরাতের রাতে কারবালা কবরস্থান মসজিদের সামনে ৩/৪ জনকে ধস্তাধস্তি করতে দেখে আশপাশের লোকজন তাদেরকে থামান। এ সময় ৩ জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। তবে হাসপাতালে আনার পথে রায়হানের মৃত্যু হয়। অপর দু’জনকে হাসপাতালে ভর্তি করলে কতর্ব্যরত চিকিৎসক সাঈদ সিদ্দিকি উন্নত চিকিৎসার জন্য অমিতকে ঢাকায় রেফার্ড করেন। যশোর কোতোয়ালি থানার ওসি সিকদার আক্কাস আলী বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে পরিচিতজনদের মধ্যে এ ঘটনা ঘটেছে। কারা জড়িত এবং কি কারণে এ হামলা হয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে এবং জড়িতদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top