সকল মেনু

ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াড ঘোষণা

bdc1433319908ক্রীড়া প্রতিবেদকহটনিউজ২৪বিডি.কম : ২০১০ সালের পর আবারো টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট দল। এ সফরে একটি টেস্ট বাদেও তিনটি ওয়ানডে খেলবে ভারত। সর্বশেষ ২০১৪ সালে বাংলাদেশ সফর করলেও তিনটি ওয়ানডে খেলেছিল দুই দল।

আগামী ৮ জুন ঢাকায় পা রাখবে ভারতীয় ক্রিকেট দল। ১০ জুন শুরু হবে দুই দলের প্রথম টেস্ট। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

একমাত্র টেস্টের জন্যে বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন রুবেল হোসেন ও জুবায়ের হোসেন লিখন। পেসার শাহাদাত হোসেন রাজীবের পরিবর্তে ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন রুবেল।

এ ছাড়া দলে আছেন লিটন কুমার দাস। ঘরোয়া লিগে নিয়মিত পারফরম্যান্স করে পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজেই ডাক পেয়েছিলিন লিটন। কিন্তু অভিষেক হয়নি তার। এবার ভারতের বিপক্ষে অভিষেকের সম্ভবনা রয়েছে তার। গত জাতীয় ক্রিকেট লিগে ৮৫.৩৩ গড়ে ১০২৪ করেছিলেন লিটন।
বাংলাদেশ স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, শুভাগত হোম, মোহাম্মদ শহীদ, আবুল হাসান রাজু, জুবায়ের হোসেন লিখন, রুবেল হোসেন, তাইজুল ইসলাম ও লিটন কুমার দাস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top