সকল মেনু

বরখাস্ত হলো পেলের ছেলে

Palay1433168710 ক্রীড়া ডেস্ক : কিংবদন্তি ফুটবলার পেলের ছেলে এডিনহো ব্রাজিলের দ্বিতীয় বিভাগের দল মোগি মিরিমের কোচের পদ থেকে বরখাস্ত হয়েছেন। মাত্র চার ম্যাচে তিনি মিরিমের কোচের দায়িত্ব পালন করেছিলেন। এরপরই তাকে বরখাস্ত করা হয়। মোগি মিরিম একটি ম্যাচে গোলশূন্য ড্র করার কয়েক ঘন্টা পরেই ৪৪ বছর বয়সী এডিনহোকে বরখাস্ত করা হয়। রোববার বিষয়টি তাকে নিশ্চিত করেন ক্লাবের প্রেসিডেন্ট ও ব্রাজিলের বিশ্বকাপ জয়ী খেলোয়াড় রিভালদো।

এ বিষয়ে রিভালদো বলেন, ‘দুর্ভাগ্যজনক হলেও সত্য যে পেশাদার ফুটবল ফলের উপর নির্ভর করে। দিনের পর দিন এডিনহো তার যোগ্যতা প্রমাণ করেছেন। কিন্তু দলের কাছ থেকে আমরা যেমন ফল এবং পারফরম্যান্স প্রত্যাশা করেছিলাম তেমনটি পাইনি। আমি বিশ্বাস করি পরিবর্তন জরুরি ছিল। তবে বিষয়টি নিয়ে আমরা মোটেও অনুতপ্ত নই।’

যে চার ম্যাচ এডিনহো মোগি মিরিমের দায়িত্বে ছিলেন তার দুটিতে ড্র ও দুটিতে হার মানে দলটি। লিগে ক্লাবটি বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছে। মোগি মিরিমের আগে এডিনহো সান্তোসের সহকারী কোচ ছিলেন। যে ক্লাবটির হয়ে এডিনহোর বাবা পেলে ১৯৫৬-১৯৭৪ সাল পর্যন্ত ১ হাজার ১১৬ ম্যাচে ১ হাজার ৯১ গোল করেছিলেন।

তথ্যসূত্র : দ্য হিন্দু

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top